Entertainment

স্বামীর শেষ’কৃ’ত্যে পাশে ছিল না কেউ! ছোট মেয়েকে নিয়ে কাটিয়েছেন বি’ধ’বার জীবন! এখন কেমন আছেন টেলি অভিনেত্রী নবনীতা দে?

বাংলা ধারাবাহিকের জগতে অত্যন্ত জনপ্রিয় মুখ তিনি। নিজের অভিনয়ের দক্ষতায় একের পর এক ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তিনি। বর্তমানে স্টার জলসার তোমাদের রানী ধারাবাহিকে রানীর শাশুড়ি শুক্লার চরিত্রে তাঁর বেশ পছন্দ করছেন দর্শকরা। এই বছর প্রিয় শাশুড়ি হিসেবে পেয়েছেন স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। এর আগে খোকাবাবু, এই পথ যদি না শেষ হয়, মেয়ে’বেলা, রাঙা’বউ সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেত্রী নবনীতা দে (Nabanita Dey)

স্বামী, কন্যা নিয়ে বেশ সুখেই দিন কাটছিল তাঁর। তবে এই সুখ বেশিদিন সয়’নি কপা’লে। কিছুবছর আগেই এক ঝ’ড়ে তছ’নছ নিয়ে যায় অভিনেত্রীর জীবন। প্রথম স্বামীকে হা’রিয়ে মাথায় আ’কা’শ ভে’ঙে প’ড়ার জোগাড় হয়েছিল তাঁর। সেই কথাই দ্বিতীয় স্বামী রাজা চট্টোপাধ্যায়কে পাশে নিয়ে ঘরে ঘরে জি বাংলায় অপরাজিতা আঢ্যর সামনে তুলে ধরেন নবনীতা।

কাঁ’দতে কাঁ’দতে তিনি বলেছেন অভিনয় তাঁর কাছে বেঁ’চে থাকার অক্সি’জেন অথচ সেই অক্সি’জেনই কে’ড়ে নিয়েছিলেন তাঁর প্রথম স্বামী। দা’ম্প’ত্য জীব’নে শুরু হয় সম’স্যা। মেয়েকে নিয়ে চলে আসেন বাপের বাড়ি। শুরু হয় ডি’ভো’র্সের কে’স, কিন্তু তারই মধ্যে মা’রা যান প্রথম স্বামী। অভিনেত্রী বলেছেন “ঘা’ট কাজ করে আমি যখন উঠি, আমার পাশে তখন শ্বশুরবাড়ির কেউ ছিল না। এতদিন যারা দোষা’রোপ করেছে তারা কেউ নেই। মনে মনে স্বামীকে বলেছিলাম তুমি এতদিন আমার দিকে আ’ঙুল তুলেছ অথচ এখন আমি আর মেয়ে ছাড়া কেউ নেই।“

অভিনেত্রীর মেয়ের বয়স এখন ১০ বছর। বর্তমানে অভিনেত্রীর জীবনে এসেছে নতুন মানুষ। অভিনেত্রীর দ্বিতীয় স্বামী টলিপাড়ার জনপ্রিয় মানুষ। ২০২০ সালে আইনিভাবেই অভিনেতা রাজা চট্টোপাধ্যায়কে বিয়ে করেছেন অভিনেত্রী। নবনীতার মেয়েকেও নিজের মেয়ের মতোই মানুষ করছেন রাজা। অভিনেত্রী জানিয়েছেন শ্বশুরবাড়িতে শাশুড়ি, ননদ সবাই খুব সাপোর্ট করেন তাঁর কাজকে।

অভিনেতা জানিয়েছেন মেয়ের সঙ্গে দারুণ ব’ন্ডিং তাঁর। নবনীতা বাস্তব জীবনে ভীষণ অগো’ছালো। তবে এখন একটু একটু করে নিজেকে গু’ছিয়ে নিয়েছেন নবনীতা। সম্প্রতি একটি ফ্ল্যাট কিনেছেন তারা।নেতাজিনগরে একটি জি’মও রয়েছে তাদের। অভিনয় এবং ব্য’বসা দুটির একসঙ্গে সামলাছেন তারা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।