Bangla SerialEntertainment

চমকে ভরা টিআরপি! এই সপ্তাহেও কিস্তিমাত করতে ব্যার্থ জ্যাস! শীর্ষস্থান দখল করল কে? জানলে খুশি হবেন

টিআরপি (Television Rating Point) বর্তমানে ধারাবাহিকের এক এক অবিচ্ছেদ্য অংশ। বর্তমানে সময়ে ধারাবাহিকের ভবিষ্যৎ নির্ধারণ করে টিআরপি। ফলত চ্যানেল থেকে প্রযোজনা সংস্থা সকলেরই নজর থাকে এই টিআরপি তালিকার দিকে। আবার দর্শকদের কাছেও বর্তমানে টিআরপি একটি একটি জনপ্রিয় বিষয়। কোন ধারাবাহিকটি পর্দায় কামাল করছে আবার কোন ধারাবাহিক যাচ্ছে পিছিয়ে? তাঁদের প্রিয় ধারাবাহিক কি পারল টিআরপিতে নিজের জায়গা করে দিচ্ছে নাকি স্লট হারালো সেই ধারাবাহিকটি সবটাই খোলসা করে এই টিআরপির তালিকা।

এই সপ্তাহে পর্দায় রামপ্রসাদের কাহিনীতে সমাপ্তি ঘটিয়ে পর্দায় এসেছে নতুন ধারাবাহিক ভক্তির সাগর এবং গতকালই শেষ হয়েছে লাভ বিয়ে আজকাল। তাহলে কি রকম ফল করলে লাভ বিয়ে আজকাল? শেষমেশ কি তারা পারল স্লট জিতে নিতে? এছাড়াও এই সপ্তাহে প্রায় প্রতিটি ধারাবাহিকেই এসেছে নতুন নতুন চমক। তবে কোন চমকটি অবশেষে দর্শকদের মনে ধরল সেটা বোঝা যাবে আজ। ইতিমধ্যেই আমাদের হাতেই চলে এসেছে এই সপ্তাহের টিআরপির তালিকা। এবারেও তালিকায় এসেছে বিরাট পরিবর্তন। স্থান পরিবর্তন হয়েছে তালিকায়।

এই সপ্তাহে চমক করা ফলাফল এসেছে টিআরপিতে। একজন নয়, বরং জি বাংলার দুটি ধারাবাহিক এই সপ্তাহে বিজয়ী হয়েছে একসঙ্গে। এই সপ্তাহে প্রথম স্থানে রয়েছে নিম ফুলের মধু এবং ফুলকি। দুটি ধারাবাহিকের কাহিনীতেই দেখা যাচ্ছে নতুন নতুন চমক। একদিকে নিম ফুলের মধুতে ফিরে এসেছে ঈশা। আসার পর থেকেই পর্ণার জীবনে শুরু করে দিয়েছে সমস্যা। আবার চাল করে সৃজনকে বিয়ে করে দত্ত বাড়িতে এসে উঠেছে সুইটি। অপরদিকে ফুলকিতেও চলে এসেছে নতুন চমক। রুদ্রকে ধরার জন্য ছদ্মবেশ নিয়েছেন রোহিত এবং ফুলকি। সব মিলিয়ে তাক লাগানো পর্ব দেখা যাচ্ছে ধারাবাহিকে দুটিতে। এই সপ্তাহে তাদের রেটিং ৭.৭।

এই সপ্তাহে দ্বিতীয় স্থানে রয়েছে জগদ্ধাত্রী। একদিকে ধারাবাহিকে মা হওয়ার জগদ্ধাত্রী। অপরদিকে জগদ্ধাত্রীকে মারার জন্য একের পর এক কারসাজি করছে প্রমিতা। সব মিলিয়ে ধারাবাহিকটির প্রতিটা পর্ব দারুন পছন্দ করেছেন দর্শকরা। এই সপ্তাহে তাদের রেটিং ৭.২। এই সপ্তাহে তৃতীয় স্থানে রয়েছে জি বাংলার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে। ধারাবাহিকটিতে অরুণের পর্দা ফাঁস করার জন্য শ্যামলীর নতুন নতুন পরিকল্পনা ভীষণভাবে পছন্দ করেছেন দর্শকরা। তাই শেষ সপ্তাহেও লাভ বিয়ে আজকালের থেকে অনেকটা এগিয়ে কোন গোপনে। এই সপ্তাহে তাদের রেটিং ৬.৯।

এই সপ্তাহে চতুর্থ স্থানে রয়েছে স্টার জলসার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক গীতা LLB। গীতার বিয়ে নিয়েই চলে এই সপ্তাহের পর্বগুলো। এই সপ্তাহে তাদের রেটিং ৬.৩ এবং এই সপ্তাহে পঞ্চম স্থানে রয়েছে স্টার জলসার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক কথা। এই সপ্তাহে তাদের ৬.০। এই সপ্তাহে ট্রেন্ডিং -এ রয়েছে জি বাংলা এবং স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক। এই প্রথমবার রাত ১০টার স্লটে কিস্তিমাত করেছে অন্য ধারাবাহিক। এই সপ্তাহে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলকে হারিয়ে স্লট দখল করেছে মিঠিঝোরা। এই সপ্তাহে হরগৌরী পাইস হোটেলের রেটিং ৪.০ এবং মিঠিঝোরার রেটিং ৪.১। এবার দেখার পরের সপ্তাহে কি ফলাফল করে রোশনাই এবং হরগৌরী পাইস হোটেল নিজেদের স্থান ফিরে পান কিনা।

আরও পড়ুন: শিমুলকে র’ক্ষা করতে বিরাট পদক্ষেপ পরাগের! কু’ট’নি প্রতীক্ষার হাত থেকে ব‌উকে বাঁ’চা’তে পুলি’শের ছ’দ্ম’বেশ নিল পরাগ!

1st •• নিম ফুলের মধু & ফুলকি ৭.৭
2nd •• জগদ্ধাত্রী ৭.২
3rd •• কোন গোপনে মন ভেসেছে ৬.৯
4th •• গীতা LLB ৬.৩
5th •• কথা ৬.০

Piya Chanda