Connect with us

    Entertainment

    Sohag Jol: শুভ্রর নামে সিঁদুর পরলো বেনি বৌদি! ‘সোহাগ জল’- এর নায়িকা আসলে বেণী বৌদি! পর’কীয়া দেখিয়ে টিআরপি আনতে জুঁইকে সরানো হলো, ক্ষুব্ধ দর্শক

    Published

    on

    SohagJol episode 1

    জি বাংলার সম্প্রতি শুরু হওয়া এক অন্যরকম গল্প হল ‘সোহাগ জল’। অন্যদিকে স্টারজলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’। দুই গল্প পুরোপুরি আলাদা। একদিকে শিরিন-গুড্ডি এবং অনুজের লাভ ট্রায়াঙ্গেল নিয়ে চলছে ধারাবাহিক ‘গুড্ডি’। অন্যদিকে শুভ্র এবং জুইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু ধারাবাহিক ‘সোহাগ জল’।

    তবে ‘সোহাগ জল’ ধারাবাহিক কয়েকদিন গড়াতেই দর্শকরা বুঝতে পারেন এই ধারাবাহিক অন্যান্যের থেকে তেমন আলাদা নয়। এখানেও আছে ঠিক একই কুট-কাচালি। আমরা দেখে এসেছি, প্রতিটি নতুন ধাঁচের গল্প নিয়ে শুরু হওয়া ধারাবাহিকই শেষে এক ঘাটেই জল খায়। সেই একাধিক বিয়ে, মৃত্যুর পরও ফিরে আসা, পর’কীয়া ইত্যাদি।

    ‘সোহাগ জল’ও কয়েকদিন গড়াতেই দর্শকরা বুঝতে পারেন এই ধারাবাহিক অন্যান্যের থেকে তেমন আলাদা নয়। এখানেও আছে ঠিক একই কুট-কাচালি। পাশাপাশি, ত্রিকোণ প্রেমের একটা আভা প্রায় সমস্ত ধারাবাহিকেই পাওয়া যায়। তবে প্রথমদিকে দর্শকদের একাংশ মনে করেন, তাদের পছন্দের ধারাবাহিক ‘সোহাগ জল’ অন্য ধারাবাহিকের থেকে আলাদা।

    কিন্তু গল্প যত এগোয়, তত কয়েকজন দর্শক এই ধারাবাহিকেও পর’কীয়ার আভাস পায়। শুভ্র এবং জুঁইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু হয় ‘সোহাগ জল’। কিন্তু তাদের মধ্যে বারবার ঢুকতে দেখা গিয়েছে শুভ্রর বৌদিকে, যিনি বিধবা। শুভ্রকে পছন্দ করে সে, আর তাই শুভ্র এবং জুইয়ের মধ্যে ঝামেলা পাকানোর সৃষ্টি করছে শুভ্রর বৌদি বেণী। এবার গল্পে বেণী বৌদির গর্ভবতী নিয়ে শুরু হল ট্রোল। কে এই বাচ্চার মা? তা নিয়ে ওঠে প্রশ্ন।

    আর সেখানেই বৌদিকে শ্বশুরবাড়িতে সঠিক স্থান দেওয়ার জন্য বিয়ে করে নয় শুভ্র যা দেখে বেশ খেপে উঠেছে দর্শক। একজন বলেন, ‘সোহাগ জলে যেটা দেখাচ্ছে ওটা রিয়াল লাইফেও হয়,, বেনি যে পাজি সবাই জানে কিন্তু শুভ্রটাও কি হেংলা নাচতে নাচতে প্রেগনেন্ট বৌদিকে বিয়ে করে নিল”। এবার এটাই প্রশ্ন, জুঁই কি পারবে বৌদির লাভার শুভ্রকে বৌদির হাত থেকে রক্ষা করতে?