জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মন্দিরে দাঁড়িয়ে ভগবানের সামনে বড় শপথ নিলো সূর্য, দীপা ও তার মাঝে আর কাউকে আসতেই দেবে না সে

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্ৰিয় মেগা ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। উত্তেজনায় ভরপুর এদিনের পর্ব। একের পর এক চমক এনে চলেছে এই ধারাবাহিক। বর্তমানে বাঁধা পেরিয়ে এক হওয়ার পথে সূর্য-দীপা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২২শে আগস্ট (Anurager Chhowa Today Episode 22st August)

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে চলছে টান টান পর্ব। ইরাকে পুলিশে দিয়েছে দীপা, সূর্য ও জয়। জয় প্রযুক্তি কাজে লাগিয়ে, ফোন কলের মাধ্যমে ইরার লোকেশন ট্র্যাক করে। তারপর ইরার ডেরা খুঁজে বের করে তাকে হাতেনাতে ধরে ফেলে। যথা সময়ে পুলিশ এসে উপস্থিত হয়। ইরাকে বন্দুক হাতে দেখে আর দুষ্কৃতী চিনতে কাল বিলম্ব হয় না পুলিশের। ভিডিয়ো রেকর্ডিং ও অন্যান্য তথ্যপ্রমাণ সহ গ্রেফতার করা হয় ইরাকে।

anurager chhowa

বাড়ি ফিরে আসে সূর্য, দীপা ও জয়। গোটা রাত তাদের অনেক ধকল গেছে। ঘুম হয়নি। পরদিন আবার রাখিপূর্ণিমা। তাই সকলে মিলে সূর্য আর দীপাকে বিশ্রাম নিতে বলে। দুজনে যে যার রুমে চলে যায়।

তারপর আসে লাবণ্য। অনেকদিন পর বাড়িতে সবাই একসঙ্গে। বাড়ির পরিস্থিতি অনেকটা স্থিতিশীল। তাই সবাই মিলে ঠিক করে তারা পুজো দেবে। মন্দিরে সপরিবারে পুজো দিতে যায় লাবণ্য সেনগুপ্ত। নেই দীপ আর ঊর্মি। এদিন আচমকা দুজনের শরীরে অসুস্থ হয়ে পড়ে।

তবে মন্দিরে এসে ঘটে যায় হুলোস্থূল কাণ্ড। দীপা সূর্যের সঙ্গে পুজোয় বসতে রাজি হয় না। এখনও বিচ্ছেদের দিনগুলি জ্বলজ্বলে তার মনে। দীপার কথায় আহত হয় সূর্যও। সে বলে, ঠাকুরের সামনে দাঁড়িয়ে সে প্রতিজ্ঞা করছে, আর কোনও বাঁধা নেমে আসবে না দীপা ও তার মাঝে। সিদ্ধ হস্তে সব বাঁধা দমন করবে দীপা।

TollyTales NewsDesk