Bangla SerialEntertainment

“বিয়েটা সই মাত্র, আমি প্রেমে বিশ্বাসী!” আধুনিক চিন্তাধারাকে তুলে ধরলেন অভিনেত্রী ইশা সাহা

বর্তমানে টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী ইশা সাহা (Isha Saha)। নিজের অভিনয়ের দক্ষতার এবং সুন্দর রুপের কারণে তিনি হয়ে উঠেছেন বাঙালি যুব সমাজের ক্রাশ। ২০১৬ সালে স্টার জলসার ঝাঁজ লবঙ্গ ফুলের ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন ইশা। ধারাবাহিকটিতে লবঙ্গের অভিনয় করে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন ইশা। এরপর ২০১৭ সালে অনিন্দ্য চ্যাটার্জীর পরিচালিত প্রজাপতি বিস্কুটের মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন ইশা। প্রজাপতি বিস্কুটের সাফল্যের পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

দুর্গেশগড়ের গুপ্তধন, গোলন্দাজ, সোয়েটার, ডিটেকটিভ, মিথ্যে প্রেমের গান, কলকাতা চলন্তিকা, গুপ্তধনের সন্ধানে, ঘরে ফেরার গান, কাছের মানুষ, কর্নসুবর্ণের গুপ্তধন, ভূতপরি সিনেমায় তার অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। তবে শুরু বড় পর্দাতেই নয়, ওটিটির দুনিয়াতেও তার অভিনয় সারা ফেলেছে সকলের মনে। জাপানি টয়, ইন্দু, হ্যালো রিমেম্বার মি, গোড়া, মাফিয়া, ডাব চিংড়ি, ভালোবাসার শহর প্রভৃতি তার জনপ্রিয় ওয়েব সিরিজ।

সম্প্রতি লঞ্চ হয়েছেন পোশাকশিল্পী অভিষেক রায়ের পোশাক সম্ভার ‘সপ্তপদী’। সেই পোশাকটি লঞ্চ করা হয়েছিল একটি অভিনব মিউজিক ভিডিওর মাধ্যমে। সেখানেই বর কনের বেশে দেখা গেছিল অভিনেতা গৌরব রায় চৌধুরীর এবং ইশা সাহাকে। তবে ধারাবাহিক লাল বেনারসি নয়, ছক ভেঙে সাদা বেনারসিতে দেখা গেছিল অভিনেত্রী ইশাকে। সেই ভিডিও ইতিমধ্যেই সারা ফেলেছে নেট দুনিয়ায়। এবার সংবাদ মাধ্যমের সামনে বিয়ে নিয়ে নিজের চিন্তাধারা তুলে ধরলেন অভিনেত্রী।

বিয়ে নিয়ে কি বলেছেন ইশা সাহা?

একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন “বিয়ে আসলে কি সই মাত্র। আমি সেই অর্থে অত ট্রেডিশনন্যাল নই। আমার কাছে আসল জিনিস হচ্ছে ভালোবাসা। সেটা না থাকলে ওটাও কোন দাম নেই যতই আমরা বিয়ে টিকিয়ে রাখি বলে সোশ্যাল মিডিয়ায় চিৎকার করি না কেন। লাভ নেই। বিয়ে আছে প্রেম নেই। সেই বিয়েতে লাভ কি। বিয়েটা তো খালি সইয়ের ব্যাপার। আমার কাছে প্রেমটাই গুরুত্বপূর্ণ বিয়েটা একদিন হয়েই যাবে। এরকম অনেক দেখা যায় বিয়েটা আছে প্রেম নেই। ভালো থাকাটা নেই ভালো থাকার ছবিটা আছে আমার কাছে এটার কোন দাম নেই। আমার কাছে ছবি না থাকলেও চলবে ভালো থাকাটা গুরুত্বপূর্ণ।”

আরও পড়ুন: মায়ের সঙ্গে দেখা হওয়ার আগেই বড় অঘটন! টিকিট না কেটে বাসে ওঠার অপরাধে আটক সোনা-রূপা! দুই মেয়েকে নিয়ে নাজেহাল দীপা!

ইশা সাহার কথায় কি বললেন নেটিজেনরা?

যদিও অভিনেত্রীর এই কথায় মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে সোশ্যাল মিডিয়াতে। কিছু মানুষ সমর্থন করেছেন অভিনেত্রীকে আবার কিছু মানুষ ব্যাঙ্গ করেছেন অভিনেত্রীর চিন্তাধারাকে। অভিনেত্রীর বক্তব্যের প্রেক্ষিতে সোশ্যাল মিডিয়ায় একজন লিখছেন “যদি শুধু একটা সইয়ের ব্যাপার হয় তাহলে কেন আপনারা এত বিয়েকে ভয় পান কেন? আসলে বিয়ে একটা বন্ধন যেটাকে আপনারা ভয় পান। বিয়ে মানে একসঙ্গে সুখে দুঃখে একসঙ্গে থাকা সারাজীবন। আমরা কেউ পারফেক্ট নই। বিয়ে মানে নিজের আগে ওপর জনকে রাখা যেটা আপনারা পারেন না তাই বিয়েকে শুধু সই বলবেন না।” আরেকজন লিখছেন “এনারা সেলিব্রেটি। এনাদের কথা লোকে শোনে। এনাদের সবসময় অপশন খোলা পছন্দ না হলে কোর্টে গিয়ে ভিভোর্ড সমস্যা শেষ।” আপনারা কি ইশার কথার সঙ্গে এক মত?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।