Bangla Serial

মায়ের সঙ্গে দেখা হওয়ার আগেই বড় অঘটন! টিকিট না কেটে বাসে ওঠার অপরাধে আটক সোনা-রূপা! দুই মেয়েকে নিয়ে নাজেহাল দীপা!

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় টেলিধারাবাহিক (Tele Serial) অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এই মুহূর্তে নেটমাধ্যমে গুঞ্জন জলসায় একাধিক ধারাবাহিকের আগমনে বন্ধ হতে চলেছে এককালীন টিআরপি (Trp) টপার। কিন্তু গল্প যে খাতে বইছে তাতে এই মুহূর্তে গল্পের নায়ক মানসিক ভারসাম্য হারিয়েছে। নায়ককে খুঁজতে নায়িকা পাড়ি দিয়েছে বহুদূর।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৫ মে (Anurager Chhowa Today Episode 15 May)

সেনগুপ্তবাড়ির কাউকে কিছু না বলে সূর্যকে খুঁজতে বেরিয়ে পড়েছে দীপা। লাবণ্যর জন্য ফেলে রেখে গিয়েছে একটা চিঠি। চিঠিতে লেখা ‘আমি ডাক্তারবাবুকে খুঁজতে যাচ্ছি মা।’ দীপার মতো দীপার মেয়েরাও বিপদের পরোয়া করে না। তাই বুদ্ধি করে বেরিয়ে পড়েছে মায়ের পিছু পিছু। ঠাম্মির জন্য একটা চিঠিও লিখে এসেছে দুজন।

এদিকে, সকালবেলা থেকে সেনগুপ্তবাড়ি সরগরম। ঘর থেকে উধাও দীপা ও সোনা-রূপা। বাড়ির সকলে চিন্তায়। প্রতীক, জয় অনেক খুঁজেও খুঁজে পায়নি। লাবণ্য সেনগুপ্তও একের পর এক ফোন করে চলেছে দীপাকে। কিন্তু দীপার ফোন বন্ধ। তখনই বাড়ির কাজের মেয়েটি চিঠি উদ্ধার করে দীপার ঘর থেকে। লাবণ্য সেনগুপ্ত চিঠি পড়ে বুঝতে পারে সূর্যকে খুঁজতে একাই বেরিয়ে পড়েছে দীপা। তবলাকে দীপা দায়িত্ব দিয়েছে সেনগুপ্তবাড়ি ও মেয়েদের সকলের খেয়াল রাখার।

আরও পড়ুন: অয়নের বি’ষ মেশানোর আগেই সুস্থ হয়ে সবার সামনে মৌমিতার কুকীর্তি ফাঁস করল পর্ণা!

বাসের কনডাক্টর টিকিট চাইলে, সোনা-রূপা যে দীপার সঙ্গেই আছে বুঝতে সে। মেয়েদের নিয়েই শুরু হল দীপার জীবনের নয়া যুদ্ধ। সূর্যকে উদ্ধার করে সুস্থ শরীরে সেনগুপ্ত বাড়িতে ফিরিয়ে আনবে সে। দীপার এই অসম্ভবকে সম্ভব করার লড়াইয়ে এবার শামিল তার মেয়েরাও।

মাঝপথে, তবলাকে দীপা জনিয়ে দেয় সোনা-রূপাকে নিয়ে চিন্তা না করতে। কারণ সোনা-রূপা তার সঙ্গেই রয়েছে। তবে বাড়িতে যেন জানিয়ে দেওয়া হয়, দীপাকে নিয়ে তারা যেন না ভাবে। ধারাবাহিকের এদিনের পর্বের শেষে দেখা যায় মোহনপুর এসে পৌঁছেছে দীপা। এখানেই এক অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা। দীপা কি পারবে সূর্যকে উদ্ধার করতে?

Piya Chanda