Entertainment

Abha Paul: কা’মসু’ত্র থেকে উঠেছিলেন আলোচনায়, অভিনেত্রীর এই ছবি দেখে উড়ল হুঁশ! পরনে কালো গাউনে স্পষ্ট উরু থেকে পা, উঁকি মারছে নি’ম্না’ঙ্গের সরু অ’ন্তর্বা’সও! সাহসী ছবিতে তোলপাড়

ডিজিটাল দুনিয়ার বেশ জনপ্রিয় অভিনেত্রী তিনি। নাম আভা পল। অল্ট বালাজির গন্দি বাত, হায় তৌবা এবং ২০১৩ সালের কা’মসু’ত্র থ্রি ডি থেকে তিনি উঠে এসেছিলেন আলোচনায়। তার বোল্ডনেস নিয়ে আলাদা করে বলার কিছু নেই। একবার দেখলেই কাবু করে ফেলবেন তিনি আপনাকে।

উপরের এই হট ওয়েব সিরিজের মধ্যে দিয়ে হাজার হাজার যুবক যুবতীর রাতের ঘুম কেড়ে নিয়েছেন তিনি। আর পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় আভা। ইনস্টাগ্রামে মাঝে মাঝে তাবড় তাবড় ছবি এবং ভিডিও শেয়ার করেন যেগুলি একবার দেখলেই মাথা খারাপ হয়ে যাবে।

রিল জীবনের মত রিয়েল জীবনেও আভা বোল্ড। আর সেটা তার পোশাক ছাড়াও ফুটে ওঠে চোখে মুখে। চোখের চাহনি দিয়ে তিনি কাবু করে দিতে পারেন হাজার হাজার পুরুষকে।

Abha scaled
সম্প্রতি একটি ভিডিও তিনি শেয়ার করেন যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়ায়। পরনে কালো গাউন তাও আবার স্লিট। ফলে স্পষ্ট উরু থেকে পা, উঁকি মারছে অ’ন্তর্বা’স। একেবারে সরু ফিনফিনে সেই অ’ন্তর্বা’স স্পষ্ট হয়ে উঠে পোশাকের দুইপাশ থেকে। এক নজরে দেখলে মনে হবে প্যান্ট পরেননি তিনি। উ’ষ্ণতা’তে ভরুপুর এই ভিডিও রাতের ঘুম উড়িয়ে দিতে বাধ্য।

Nira