Entertainment

Brazilian Model Na’ke’d: ব্রাজিল ফাইনালে উঠলে পোশাক খুলে ন’গ্ন হবেন, ছবিও শেয়ার করবেন! ঘোষণা করলেন মডেল

এই মুহূর্তে গোটা বিশ্ব মেতে রয়েছে ফুটবল জ্বরে। ফুটবল বিশ্বকাপের আমেজে বিশ্বের বিভিন্ন দেশে এখন একটাই আলোচনা। সমস্ত ফুটবলপ্রেমীদের কাছে এটা যেন একটা উৎসব। আর এই উৎসবে হাজার হাজার সমর্থকরা যেমন গা হাসিয়েছে তেমনি নিত্যনতুন বিভিন্ন ধরনের খবর উঠে আসছে।

এবার এক ব্রাজিলিয়ান মডেল এমন এক ঘোষণা করলেন যে চোখ কপালে উঠে যাবে আপনার। একটা সময় তিনি ছিলেন পুলিশ কর্মী। কিন্তু মনটা টেকেনি সেই পেশায়। অবশেষে সেই চাকরি ছেড়ে শুরু করলেন মডেলিং। গ্ল্যামার দুনিয়ায় সহজেই ছড়িয়ে পড়ল তার রূপের জেল্লা আর হলো নামডাক।

এই মডেলের নাম টাটি ওয়েগ। এবার তিনি নিজের দেশকে ফুটবল খেলায় উত্তীর্ণ করতে এক নতুন প্রস্তাব দিলেন। তিনি জানিয়েছেন ব্রাজিল যদি বিশ্বকাপের ফাইনালে উঠে যায় তবে সম্পূর্ণ পোশাক’হীন ছবি শেয়ার করবেন তিনি নিজের। অর্থাৎ নিজের সম্পূর্ণ ন’গ্ন ছবি জনসমক্ষে আনবেন।

যদিও এই ধরনের খবর নতুন নয়। এমনকি আমাদের দেশ ভারতেরও এমন অনেক মডেল এবং অভিনেত্রীরা রয়েছেন যারা এই ধরনের প্রস্তাব এর আগে দিয়েছেন বিভিন্ন ধরনের খেলা উপলক্ষে। তবে এই মডেল প্রকাশ করলেন ব্রাজিল থাকলেই হবে না ফাইনালে প্রতিপক্ষ হিসেবে থাকতে হবে জার্মানিকে। আসলে এই জার্মানি ২০১৪ সালের বিশ্বকাপে ৭-১ গোলে হারিয়ে দিয়েছিল ব্রাজিলকে। এবারে সেই জার্মানিকে গোল দিতে চান মডেল।

তবে ব্রাজিলের বাসিন্দা হলেও মডেল বিশ্বকাপ কেন্দ্রিক এক সৌন্দর্য প্রতিযোগিতায় জার্মানির হয়ে প্রতিনিধিত্ব করছেন এই মুহূর্তে। আসলে তিনি বর্তমানে ব্রাজিলে থাকলেও তাঁর গ্রহ পিতামহ জার্মানির বাসিন্দা ছিলেন। এখন সৌন্দর্য প্রতিযোগিতায় নেমে ধর্ম সংকটে পড়েছেন এই মডেল। এই দুটি দেশ তার খুবই প্রিয়। তাই কোনটাকে হারাতে চান না তিনি। তাই ফাইনালে দুটো দেশকেই দেখতে চান। তিনি জানিয়েছেন তার পরিবার জার্মান হলেও ব্রাজিলের হার মেনে নিতে পারেননি ২০১৪ সালে।

Instagram এ এই মডেলের লক্ষাধিক ভক্ত রয়েছে। মাঝে মাঝে বিকি’নি’তে বিভিন্ন ধরনের বোল্ড ছবি শেয়ার করেন তিনি নিজের। এবার বিশ্বকাপে ব্রাজিলের হয়ে যে প্রতিশ্রুতি দিলেন সেটা কি আদৌ ফলশ্রুতি হবে? বলবে সময়। যদিও আপাতত ম্যাচের নিরিখে জার্মানির থেকে এগিয়ে রয়েছে ব্রাজিল।

Nira