Tollywood

“আমাদের মধ্যে কোন‌ও বিবাদ নেই! ওর জীবনের বড় ক্ষতি!” তন্বীর মায়ের মৃত্যুতে পুরোনো বান্ধবীর শোকে শোকার্ত সৌমীতৃষা

Tonni Laha Roy & Soumitrisha Kundoo: একসময় ছোটপর্দার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকে ছিল মিঠাই। আর ধারাবাহিকটির কেন্দ্রবিন্দু ছিলেন মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। সেই ধারাবাহিকেই তোর্সার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonni Laha Roy)। প্রথমে খলচরিত্র হলেও পরে মিঠাইয়ের দ্বিতীয় অভিনেত্রী হিসেবে দেখা যায় তন্বী লাহা রায়কে। ধারাবাহিক চলাকালীন তন্বী এবং সৌমীতৃষার বন্ধুত্বের কথা কারুরই কাছেই অজানা নয়। তবে ধারাবাহিকে শেষ হওয়ার পরই দূরত্ব বাড়তে শুরু করে ধারাবাহিকের এই দুই অভিনেত্রী মধ্যে।

অভিনেত্রী তন্বী লাহা রায় এও দাবি করেছিলেন যে প্রধান সিনেমায় দেবের বিপরীতে কাজ করে বিগ ব্রেক পাওয়ার পরেই সামাজিক মাধ্যম থেকে তন্বীকে আনফলো করছিলেন সৌমীতৃষা। বর্তমানে ১০ জুন সিনেমার শুটিংয়ে ব্যস্ত সৌমীতৃষা। তবে শত ব্যস্ততার মধ্যে সহকর্মীর মায়ের মৃত্যুর খবর শুনে তার সঙ্গে যোগাযোগ করেছেন মিঠাইরানী। প্রসঙ্গত উল্লেখ্য, ১৪ই মে নিজের সামাজিক মাধ্যমে মায়ের হাতে হাত রেখে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী তন্বী লাহা রায়। জানিয়েছিলেন মায়ের মর্মান্তিক মৃত্যুর কথা।

তন্বী লাহা রায়ের মায়ের মৃত্যুকে শোকহত টলিপাড়া, সামাজিক মাধ্যমে শোক প্রকাশ করলেন তারকারা

অভিনেত্রীর পোস্টেটি পড়ে চোখের জল ধরে রাখতে পারেননি নেটিজেনরা। পোস্ট দেখা মাত্রই সমবেদনা জানিয়েছেন অভিনেত্রী সহকর্মীরা। কৌশাম্বী চক্রবর্তী, ধ্রুবজ্যোতি সরকার, দেবলীনা কুমার, দিয়া মুখার্জী সহ একাধিক তারকারা শোকপ্রকাশ অভিনেত্রীর মৃত্যুতে। অভিনেত্রী ধ্রুবজ্যোতি লিখেছেন “কিছু বলার নেই আন্টি তুমি যেখানেই থাকো ভালো থেকো।” অভিনেত্রী দেবলীনা কুমার লিখেছেন “পোস্টটি পড়ে খুব কষ্ট পেলাম। এই ক্ষতি সারাজীবনের। আন্টিকে যতদিন দেখেছি খুব স্নেহময়ী মনে হয়নি। ওনার শান্তি কামনা করি। আর ভালো থাকিস, শক্ত থাকিস।”

আরও পড়ুনঃ রাইকে কাছে পেয়েই মনের কথা বলে ফেলল অনির্বাণ! ‘মিঠিঝোরায়’ আসছে চূড়ান্ত রোমান্টিক পর্ব! একদম মিস করবেন না!

১৫ তারিখ এই সংবাদটি শোনা মাত্রই অভিমানে বরফ গলে যায় দুই অভিনেত্রীর মধ্যে। পুরোনো রাগ, তিক্ততাকে দূরে ঠেলে দিয়ে তন্বীর পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী। আন্টি মৃত্যুর সংবাদ শুনে নিজেকে আর ধরে রাখতে পারেননি সৌমীতৃষা, সহকর্মীকে ফোন করে খবরাখবর নেন তিনি। সেকথা সম্প্রতি সৌমীতৃষা জানিয়েছেন একটি সংবাদ মাধ্যমকে। এমনকি সৌমীতৃষা এও দাবি করেছেন তাদের দুজনের মধ্যে কখনও কিছুই হয়নি।

সংবাদ মাধ্যমকে কি জানিয়েছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু?

অভিনেত্রী তন্বী লাহা রায়ের মায়ের মৃত্যুর পর সৌমীতৃষা তার সঙ্গে যোগাযোগ করছিলেন কিনা সেই কথা জানতে চাওয়ায় অভিনেত্রী বলেছেন “ওর মা মারা গিয়েছেন। এটা যার সঙ্গে হয় একমাত্র সেই এই যন্ত্রণাটা বোঝে। এই ক্ষতি কখনও পূরণ হওয়ার নয়। আজকের দিনে আমি আমার পুরোনো সহকর্মী বা বন্ধুর সঙ্গে যোগাযোগ করব না এমনটা তো হতেই পারেন না। আমি খবরটা পাওয়া মাত্রই ফোন করেছি। আজ আমার শুটিং রয়েছে। যদিও আগে শেষ করতে পারি তাহলে আজই যাবো নাহলে কাল তো যাবই। আমাদের মধ্যে কোন সমস্যা নেই।”

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।