Tollywood

Dev-Soumitrisha: সৌমীতৃষার হাতে শাঁখা-পলা, দেবের কানে কানে কথা! ‘দেবতৃষা’র এত রোম্যান্টিক ভিডিও দেখে আপ্লুত ভক্তরা

সুপারস্টার দেবের ছবির শুটিং চলছে বর্তমানে উত্তরবঙ্গে। পাহাড়ের সেই মনোরম প্রকৃতি আর সাথে ভয়ংকর ভয়ংকর অভিজ্ঞতার সাথে জোর কদমে শুটিং চালাচ্ছে ‘প্রধান’এর গোটা টিম। জঙ্গলের প্রাণীদের সাথেও মাঝেমধ্যেই সাক্ষাৎ হয়ে যাচ্ছে তারকাদের। যেমন কদিন আগেই জানা যায় চোখের সামনে খুব কাছেই লিওপার্ড দেখেছিলেন কিছুজন। বোঝাই যাচ্ছে, বেশ জমে উঠেছে পাহাড়ি যাত্রা।

Table of Contents

ইন্ডাস্ট্রির নতুন জুটি ‘দেবতৃষা’

দেবের এই গল্পের প্রয়োজনেই পাহাড়ি জায়গা বেছে নিয়েছেন পরিচালক অভিজিৎ সেন (Abhijit Sen)। সেই মতো প্রায় গোটা টিম পৌঁছে গিয়েছেন সেখানে। রয়েছেন নায়িকা সৌমীতৃষা ও দেব। ‘মিঠাই’এর মাধ্যমে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন সৌমী। আর তাই এক চ্যান্স দেবের সঙ্গে নায়িকা হিসাবে বড় পর্দায় অভিনয়ের সুযোগ পেলেন অভিনেত্রী। দর্শকরা এখন অধীর আগ্রহে বসে রয়েছেন এই নতুন জুটিকে দেখার জন্য। কেমন লাগবে দুজনকে একসঙ্গে?

দেবের সঙ্গে চলচিত্র দুনিয়ার শুভশ্রী, কোয়েল থেকে শুরু করে তাবড় তাবড় নায়িকারা কাজ করেছেন। কাজ করেছেন ছোট পর্দার শ্বেতাও। এবার পালা মিঠাই’এর। মিষ্টি মিঠাই নতুন রূপে ধরা দেবে ‘প্রধান’এ। নিজেকে আবার নতুনভাবে তুলে ধরার জন্য বহুদিন থেকেই প্রস্তুতি নিচ্ছিলেন সৌমী। এবার সামনে এল শুটিং’এর কিছু অংশ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, প্রধান’এর শুটিং চলাকালীন একটি ভিডিও।

দেব ও সৌমীকে একসঙ্গে এতো কাছাকাছি দেখে উত্তেজিত হয়ে পড়েছেন দর্শকরা। ভিডিওতে দেখা যাচ্ছে, শাখা-পলা হাতে মিঠাই দোলনাতে বসে আর দেব তাকে দুলিয়ে দিচ্ছে। দেবের কানে কানে কি বলছে যেন সৌমী। দুজনের রোম্যান্টিকতায় ভরা মিষ্টি হাসি আপ্লুত করল সকলকে। যেন মনে হচ্ছে, দেবের পাশে সৌমী’ই যেন সেরা। বোঝাই যাচ্ছে, সিনেমার গল্পের প্রয়োজনেই সৌমী শাখা-পলা অর্থাৎ বিবাহিত নারীর বেশে রয়েছেন। হয়তো ‘প্রধান’এ সৌমীর বিয়ে হবে দেবের সঙ্গে।

শুটিং’এর জন্য উত্তরবঙ্গ গিয়েছেন প্রযোজক অতনু রায়চৌধুরীও (Atonu Roy Choudhuri)। জানা গিয়েছিল, প্রায় ১৯ দিন ধরে উত্তরবঙ্গের নানান জায়গায় ‘প্রধান’-এর শুটিং হবে। শেষ দিনে যোগ দিতে পারেন সাবিত্রী চট্টোপাধ্যায়ও। ‘প্রধান’ একেবারে পারিবারিক ছবি হতে চলেছে। দেব-সৌমীতৃষা ছাড়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। কথা মতো অগাস্ট মাস থেকেই শুরু হয়েছে ‘প্রধান’-এর শুটিং। আগামী শীতেই মুক্তি পাবে ছবিটি।

Titli Bhattacharya