Bangla Serial

Khelna Bari: শ্বশুরবাড়িতে গিয়ে রান্না নিয়ে ষড়যন্ত্রের মুখে গুগলি! কীভাবে রহস্য ফাঁস হবে?

বাংলা টেলিভিশনের পর্দায় এসেই চলেছে একের পর এক নতুন ধারাবাহিক। যেমন স্টার জলসা (Star Jalsha) তেমন‌ই জি বাংলা (Zee Bangla)। কেউই কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ। আজ একটি নতুন ধারাবাহিকের প্রোমো সামনে আসছে তো কাল অন্য ধারাবাহিক বন্ধ হবে বলে শোনা যাচ্ছে।

এই যেমন জি বাংলার পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক মিলি (Mili)। আর সেই কারণেই শোনা যাচ্ছিল জি বাংলার অন্যতম পুরনো ধারাবাহিক খেলনা বাড়ি (Khelna Bari) নাকি বন্ধ হয়ে যেতে চলেছে। এবং সেই স্লটেই আসতে চলেছে অভিনেত্রী খেয়ালী মন্ডল এবং অনুভব কাঞ্জিলালের ধারাবাহিক মিলি।

তবে আপাতভাবে জানা গেছে এই মুহূর্তে মিলি ধারাবাহিকটি আসছে মুকুট ধারাবাহিককে সরিয়ে। মুকুট ধারাবাহিকের টিআরপি অত্যন্ত খারাপ। আর সেই কারণেই ব্লুজ প্রোডাকশনের এই ধারাবাহিকটি জি বাংলার পর্দায় বন্ধ হয়ে যেতে চলেছে। আর মুকুট ধারাবাহিকের স্লটে চলে যাবে খেলনা বাড়ি। আর খেলনা বাড়ির স্লটে শুরু হবে মিলি‌।

যদিও খেলনা বাড়ি ধারাবাহিকের বন্ধের গুঞ্জন‌ও কিন্তু জোরদার। হয়ত আগামী কিছু মাসের মধ্যে এই ধারাবাহিকটিও বন্ধ হয়ে যেতে পারে। কিন্তু একটা সময় টিআরপি তালিকায় দারুন পারফরম্যান্স করত এই ধারাবাহিকটি। দর্শকদের অন্যতম পছন্দের ধারাবাহিক ছিল ইন্দ্র-মিতুলের এই ধারাবাহিক। কিন্তু পরবর্তীতে এই ধারাবাহিকটির টিআরপি কমতে থাকে।

বলা হয়ে থাকে এই ধারাবাহিকটি লিপ নেওয়ার পরেই এই ধারাবাহিকের জনপ্রিয়তা কমেছে। টেলিভিশনের জগদ্ধাত্রীর মতো খেলনা বাড়ির মিতুল‌ও কিন্তু দারুণ অ্যাকশন ধর্মী এক নায়িকা। বাড়ির বউ হয়েই অ্যাকশনে মাতিয়ে দেয় সে। এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্প আবর্তিত হচ্ছে মিতুলের মেয়ে গুগলিকে ঘিরে। ডাক্তার পাত্র সঞ্চয়নের সঙ্গে বিয়ে হয়ে গেছে গুগলির। কিন্তু সেখানে গিয়েও ষড়যন্ত্রের শিকার হতে হচ্ছে তাকে।

সঞ্চয়নের দিদি গুগলিকে প্রতিপদে অপদস্থ করার চেষ্টা করছে। বিয়ের পরে যখন গুগলি সবাইকে যখন তার হাতে রান্না করা খাবার বেরে দিচ্ছে তখন সে উৎসুক হয়ে রয়েছে কখন সবাই সেই খাবার মুখে তুলে থু থু করে ফেলে দেয়! কারণ সেই খাবারই সে এমন কিছু মিশিয়ে দিয়েছে যাতে গুগলির রান্না করা খাবার অযোগ্য হয়ে উঠেছে। কিন্তু ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা যায় তবে সবাই সেই খাবার মুখে দিলেও কেউ ফেলে দেয় না। এর পিছনে কি রহস্য রয়েছে?

Titli Bhattacharya