Bangla Serial

Khelna Bari: মিলির জন্য বন্ধ হচ্ছে মিতুল-ইন্দ্রর খেলনা বাড়ি! সত্যি কি তাই? মুখ খুললেন আরাত্রিকা

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে নিত্যদিন‌ই একের পর এক ধারাবাহিক এসেই চলেছে। আজ স্টার জলসার (Star Jalsha ) পর্দায় তো কাল জি বাংলার (Zee Bangla ) পর্দায়। আর নতুন এই ধারাবাহিক আসার জন্য অবশ্য‌ই বন্ধ করে দেওয়া হবে কোন‌ও চলতি ধারাবাহিক। আর সেই কারণে দর্শকরা বেশ ভয়ে ভয়েই থাকেন এই হয়ত তাদের প্রিয় ধারাবাহিক বন্ধ হয়ে যাবে।

জি বাংলার পর্দায় এই মুহূর্তে আসতে চলেছে এক নতুন ধারাবাহিক মিলি। শোনা যাচ্ছিল অভিনেত্রী খেয়ালী মন্ডল এবং অভিনেতা অনুভব কাঞ্জিলালের নতুন ধারাবাহিক মিলির জন্য হয়ত এবার বন্ধ হয়ে যাবে জি বাংলার অন্যতম পুরনো এবং জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি। আর এই ধারাবাহিক বন্ধ করে ওই স্লটেই নাকি আসবে নতুন ধারাবাহিক মিলি।

কিন্তু এই মুহুর্তের প্রাপ্ত খবর অনুযায়ী বন্ধ হচ্ছে না খেলনা বাড়ি। এই মুহূর্তে মিলি ধারাবাহিকটিকে জায়গা করে দেওয়ার জন্য সরছে মুকুট ধারাবাহিকটি। ব্লুজ প্রোডাকশনের এই ধারাবাহিকটির টিআরপি অত্যন্ত কম হ‌ওয়ার কারণে বন্ধ হয়ে যেতে চলেছে মুকুট। যদিও চ্যানেল প্রোডাকশন হাউসকে বলেছিল যদি মুকুট ধারাবাহিকের টিআরপি বাড়ে তাহলে বন্ধ করা হবেনা এই ধারাবাহিক। কিন্তু বাড়েনি টিআরপি। আর তাই বন্ধ হচ্ছে এই ধারাবাহিক।

আপাতত জানা গেছে, জি বাংলার পর্দায় বন্ধ হয়ে যেতে চলেছে মুকুট। আর মুকুট ধারাবাহিকের স্লটে চলে যাবে খেলনা বাড়ি। আর খেলনা বাড়ির স্লটে শুরু হবে মিলি‌। অর্থাৎ আবারও খেলনা বাড়ি ধারাবাহিকের স্লট বদল হবে। অত্যন্ত হিট এই ধারাবাহিকটি সন্ধ্যে সাড়ে ৬টা-র স্লটে ভালো ফল করছিল। কিন্তু কিছুদিন আগে মানালির ‘কার কাছে কই মনের কথা’র জন্য ওই স্লট থেকে সরিয়ে রাত ৯টায় জায়গা দেওয়া হয় এই মেগাকে।

আর ফের একবার স্লট বদল। এই বিষয়ে কি জানালেন খেলনা বাড়ি ধারাবাহিকের মূল অভিনেত্রী আরাত্রিকা মাইতি? তিনি জানিয়েছেন, আমি কনফার্ম বলতে পারি আপাতত খেলনা বাড়ি বন্ধ হচ্ছে না। আমাদের কাছে চ্যানেলের তরফে এমন কোনও খবর এসে পৌঁছায়নি। তবে আমাদের কোন স্লটে যাচ্ছে না যাচ্ছে সেটা এখন বলতে পারব না। কিন্তু এইটুকু বলব খেলনা বাড়ি বন্ধ হচ্ছে না।

Titli Bhattacharya