Tollywood

Aishi Bhattacharya: রিল লাইফে রূপ আর রিয়েল লাইফে কে? মেঘের জাঁদরেল ননদ গিনির জীবনে এসেছে প্রেম! জানেন কে সেই অভিনেতা?

ছোটপর্দার জনপ্রিয় মুখ ঐশী ভট্টাচার্য। বর্তমানে তাঁকে নেগেটিভ চরিত্রে দেখা গিয়েছে। ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকে নায়িকা মেঘের ননদ ‘গিনি’র চরিত্রে অভিনয় করছেন তিনি। সেখানে এখনও পর্যন্ত নেগেটিভ চরিত্রেই আছেন অভিনেত্রী। সম্প্রতি ধারাবাহিকে তার মনের মানুষের এন্ট্রি হয়েছে। কিন্তু জানেন কি?

ধারাবাহিকে আসার অনেক আগেই তার রিয়েল জীবনেও এন্ট্রি নিয়েছেন পছন্দের মানুষ। ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত একজনের সাথেই প্রেম চলছে তাঁর। দু’বছর টানা জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে বেশ অনেকদিনের বিরতি নিয়েছিলেন তিনি। মাঝে বেশ কিছু চরিত্রের প্রস্তাব এলেও তা ফিরিয়ে দিয়েছেন নিঃসঙ্কোচে। তাঁর সেই বিশেষ মানুষটির নাম রজত রায়, তিনি এই ইন্ডাস্ট্রির সঙ্গেই যুক্ত।

ঐশীর সঙ্গে তিনি একটা প্রোডাকশন চালান। একজন অভিনেত্রী ও একজন পরিচালক। তাঁদের বন্ধুত্ব অনেকদিনের। পুজো হোক বা পার্টি দুজনকে একসঙ্গে দেখা যায়। সম্প্রতি তাঁরা সমুদ্রসৈকতে দুজনের একসঙ্গের একটা ছবি পোস্ট করেন। যদিও এখনও নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও কথা বলেননি কেউই।

বর্তমানে ইনস্টাগ্রামেও ঐশীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাঁর ‘ফলোয়ার’ সংখ্যা ৫০ হাজার পেরিয়ে গিয়েছে। রয়েছে বেশ কিছু ফ্যান পেজ। অভিনয় চর্চা, শ্যুট, ওয়েব সিরিজ, পড়াশোনা- এত কিছুর মাঝেও নাকি ঐশীর মনে জায়গা করে নিয়েছেন ‘বিশেষ’ এই মানুষ। তাঁর প্রেমেই নাকি হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী।

আগে একটা সাক্ষাৎকারে মনের মানুষ সম্পর্কে ঐশী বলেছিলেন, “একজন আছে আমার জীবনে। সে ইন্ডাস্ট্রিরই। এর বেশি আর কিছুই বলতে পারব না। বললেই সবাই বুঝে যাবে”, কথা শেষ হতেই মৃদু হেসেছিলেন ঐশী। তাই বোঝাই যাচ্ছে প্রেম জীবনে ভালোই আছেন অভিনেত্রী।

Ratna Adhikary