জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

তিলোত্তমা কাণ্ডের মাঝেই এবার টলিউডে শ্লী’লতাহানি অভিযোগ! বিচার করুন, না হলে ইন্ডাস্ট্রি ছাড়বো, প্রতিবাদ ‘রোশনাই’ অভিনেত্রী!

টেলিভিশন পর্দার ধারাবাহিকগুলি প্রতিদিনের অভ্যাসের মতো হয়ে গিয়েছে। দৈনন্দিন জীবনে বারংবার বাস্তব চিত্রকে তুলে ধরছে ধারাবাহিক। তবে, অভিনয় জগতের কলাকুশলীরা বারংবার তাঁদের বিরুদ্ধে অন্যায়ের অভিযোগ তুলেছেন। আর এবার বাংলা টেলিভিশনের জনপ্রিয় এক ধারাবাহিকের সেটে ঘটে গেল শ্লীলতাহানির ঘটনা।

শ্লীলতাহানি অভিযোগ তুললেন রোশনাই নায়িকা!

স্টার জলসার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক রোশনাই। শুরু হওয়ার পর থেকে দর্শক মহলে সাড়া ফেলেছে এই মেগা। এই ধারাবাহিকের প্রধান অভিনেত্রীর কন্ঠে এবার গর্জিত হল শ্লীলতাহানির অভিযোগ। অভিযোগ তুললেন অভিনেত্রী রিয়া রায়। অভিনেত্রী অভিযোগ তাঁর সহ অভিনেতার বিরুদ্ধে।

স্টার জলসার ‘রোশনাই’ ধারাবাহিকে ‘দুষ্ট’ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রিয়া রায়।‌ তিনিও এই মেগার অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন। অতি সম্প্রতি গুরুতর অভিযোগ তুললেন রিয়া। নায়িকা তাঁর সহ অভিনেতা শান্তনুর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলেছেন। রোশনাইয়ের ইপি শান্তনুর বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলেছেন অভিনেত্রী। ‌

তাঁর সাথে ঘটে যাওয়া অন্যায়ের বিচার চান তিনি। অভিনেত্রীর স্পষ্ট জবাব, সঠিক বিচার না পেলে ইন্ডাস্ট্রি ছাড়বেন রিয়া। অভিনেত্রী রিয়া রায়ের বক্তব্য, শান্তনুকে টলি ইন্ডাস্ট্রি থেকে বিতাড়িত করতে হবে। ‌ তা না হলে তিনি ছাড়বেন ইন্ডাস্ট্রি। অভিনয় জগত থেকে দূরে সরে যাবেন অভিনেত্রী। যতদিন না বিচার পাবেন ততদিন পর্যন্ত কোনো যোগাযোগ রাখবেন না কারোর সাথে।

অভিনেত্রী সপাট জবাব, বিচার না পাওয়া পর্যন্ত শুটিংয়ে যাবেন না রিয়া। অভিনেত্রীর অভিযোগ আপাতত খতিয়ে দেখা হচ্ছে। রিয়ার অভিযোগের পরিপ্রেক্ষিতে শান্তনুর বিরুদ্ধে কি পদক্ষেপ নেওয়া হয় সেটাই এখন দেখার পালা। যদিও বিষয়টি নিয়ে একেবারেই চুপ অভিনেতা। গোটা ঘটনাটি প্রসঙ্গে এখনো পর্যন্ত কোনো বিবৃতি দেয়নি চ্যানেল কর্তৃপক্ষ।

TollyTales NewsDesk