Tollywood

Soumitrisha Kundoo: রাখঢাক নয়, মনের মানুষকে খুঁজে পেয়ে গেছে সৌমীতৃষা! বিশেষ মানুষকে নিয়ে দুরন্ত ম্যাসেজ

তিনি বাঙালি দর্শকদের নয়নের মণি। একটা সময় তার ধারাবাহিকে মজে ছিল বাঙালি দর্শককুল। তিনি ধারাবাহিকের দুনিয়া থেকে উঠে আসা মস্ত বড় তারকা। তার ভক্ত সংখ্যা দেখলে হিংসা হতে পারে যেকোন‌ও সিনেমার নায়ক-নায়িকার‌ও।

হ্যাঁ ঠিকই ধরেছেন তিনি মিঠাই ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। তিনি বাংলা টেলিভিশনের পর্দা থেকে উঠে আসা এক সফল তারকা। খুব অল্প সংখ্যক ধারাবাহিকে অভিনয় করেই তিনি সাফল্যের শীর্ষে উঠে পড়েছেন। তার সাফল্য দেখলে চোখ কপালে ওঠে বহু মানুষেরই। বিরাট বিপুল তার ভক্ত সংখ্যা।

Soumitrisha Kundu

শুধুমাত্র আর তাকে পর্দায় দেখতে পাবেন না বলে মিঠাই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর চোখের জলে ভেসেছিলেন বহু ভক্তরা। এমন কি তার ব্যক্তিগত জীবনে কি হচ্ছে না হচ্ছে সেই দিকেও তীক্ষ্ণ নজর তার ভক্তদের। মিঠাই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর বিরাট বড় ব্রেক পেয়েছেন এই তারকা অভিনেত্রী।‌ ‘প্রধান’ নামক সিনেমায় অভিনয় বাংলার সুপারস্টার দেবের বিপরীতে অভিনয় করতে চলেছেন সৌমীতৃষা কুন্ডু।

এই সিনেমায় একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করতে চলেছেন অভিনেতা দেব। আর তার বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন সৌমীতৃষা। তার এই সাফল্যে দারুন খুশি ভক্তরা। আর এত শত সাফল্যের মাঝেই এবার নিজের ভক্ত দর্শকদের জন্য আরও একটি খুশির খবর দিলেন অভিনেত্রী। নিজের প্রাণের মানুষের নাম জানিয়ে দিলেন তিনি।

কে কে? আসলে তার প্রাণের মানুষ এই ভারতবর্ষের বহু মানুষের প্রানের মানুষও বটে। তিনি সবার প্রিয় অভিনেতা তথা বলিউডের বাদশা শাহরুখ খান। এই মুহূর্তে বড় পর্দায় জ‌ওয়ান ছবির মধ্যে দিয়ে ঝড় তুলেছেন শাহরুখ। সেই সঙ্গেই ঝড় উঠেছে ভারতবর্ষের শাহরুখ ভক্তদের মধ্যে। আর সেই ঝড়ের ঝাপট থেকে বাদ যাননি অভিনেত্রী সৌমীতৃষাও। এই মুহূর্তে উত্তরবঙ্গে চলছে প্রধান ছবি শুটিং। আর সেখানেই শাহরুখের ছবির গানে কোমর দুলিয়েছেন অভিনেত্রী। হুক স্টেপ করতে দেখা গেছে তাকে। ইনস্টাগ্রামে সেই শাহরুখ প্রীতির ভিডি‌ও পোস্ট করে তিনি লেখেন, ‘শাহরুখ খানের প্রতি আমার ভালোবাসা।’

Ratna Adhikary