জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বিয়ের কয়েক মাসের মধ্যেই বিচ্ছেদ? আদৃত-কৌশম্বীর সম্পর্ক তলানিতে ঠেকেছে, গুঞ্জন টলিপাড়ায়

মাস কয়েক আগেই ধুমধাম করে বিয়ে সেরেছিলেন টলিউডের (Tollywood) জনপ্রিয় কাপল আদৃত রায় (Adrit Roy)-কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। বিয়ের পর থেকেই একের পর এক দুর্দান্ত কাজের অফার পেয়েছেন আদৃত। এই বিয়ে নিয়ে জল্পনা কম হয়নি। তবু সাত পাকে বাঁধা পড়ে সুখে সংসার শুরু করেছিলেন দুজনে।

বিয়ের কয়েক মাসের মধ্যেই বিচ্ছেদ আদৃত কৌশাম্বীর?

‘মিঠাই’ ধারাবাহিক থেকে পরিচয় দুজনের। জি বাংলার এই মেগা বেঁধে দিয়েছে আদৃত এবং কৌশাম্বীর জুটিকে। আর সেই সূত্র ধরে প্রেমের সম্পর্ক জোড়া লাগে। কয়েক বছরের প্রেমের পর অবশেষে বিয়ে করেছেন তাঁরা। কিন্তু বিয়ের কয়েক মাসের মধ্যেই শোনা যাচ্ছে বিচ্ছেদের গুঞ্জন।

আদৃত ও কৌশাম্বীর বিয়ের মরশুমে শোনা যায় অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর সঙ্গে সম্পর্ক তেতো হয়েছে আদৃত পত্নীর। অনেকেই, আদৃতর সঙ্গে সৌমীতৃষার সম্পর্কের গুঞ্জনের কথা তোলেন। ‌কিন্তু পরবর্তীতে মিঠাই এক সাক্ষাৎকারে এসে বলেছিলেন, আদৃতর সঙ্গে শুধুই বন্ধুত্বের সম্পর্ক তার। ‌যদিও অনুরাগীদের বিশ্বাস এই সম্পর্কের আলাদা মাত্রা ছিল।

বিয়ের পরেই একের পর এক গুরুত্বপূর্ণ প্রজেক্ট এর কাজ পেয়েছেন অভিনেতা আদৃত রায়। আর
সেই সূত্র ধরে তিনি গিয়েছিলেন মুম্বাই। সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে একটি বক্তব্য, যেখানে শোনা যাচ্ছে, আদৃত মুম্বাই থেকে ফেরার পরেই কৌশাম্বীর সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে। যদিও তারকা দম্পতি নিজে এই বিষয়ে কোনো কথা বলেনি।

আর এই গুঞ্জনের সাপেক্ষে নেটিজেনদের মত, “এরা বিয়ে করে কেন, যখন কিছুদিনের মধ্যেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেয়?” আবার অনেকে বলছেন “তারকাদের ব্যাপার স্যাপার এরকমই!” আবার অনেকেই তারকা দম্পতির পাশে দাঁড়িয়ে লিখেছেন সোশ্যাল মিডিয়ায় ভুয়ো খবর ছড়ানো হচ্ছে। আদৃত ও কৌশাম্বীর সম্পর্কে চিড় ধরেনি। কাজের কারণে ব্যস্ততা বাড়লেও, সম্পর্কে এখনো মাধুর্য আছে।

TollyTales NewsDesk