Tollywood

লুকোচুরির দিন শেষ! পুজোয় হাতে হাত রেখে ঘুরে, প্রেমকে স্বীকৃতি দিলেন আদৃত-কৌশাম্বী!

বাংলা ইন্ডাস্ট্রিতে কিছুদিন আগে পর্যন্ত তাদের সম্পর্ককে ঘিরে জোর চর্চা চলছিল। বলা যায় বিনোদন দুনিয়ার পাতা ভর্তি ছিল তাদের সম্পর্কের গুঞ্জনে। এই দুই অভিনেতা অভিনেত্রীকে ঘিরে রগরগে প্রেমের কাহিনী না শুনলে কেমন যেন মনটা আনচান করতো নেটিজেনদের একাংশের।

বলাই বাহুল্য, কাদের কথা বলছি বুঝতে নিশ্চয়ই অসুবিধা হচ্ছে না। তারা হলেন অভিনেতা আদৃত রায় ও অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। বাংলা টেলি দুনিয়ার এক অন্যতম জনপ্রিয় জুটি। বাংলা টেলিভিশন দুনিয়ায় কিছুদিন আগে পর্যন্ত দারুণ রকম ভাবে চর্চায় উঠে এসেছিল এই জুটি। ব্যক্তিগত সম্পর্কের কারণে বারবার চর্চায় উঠে এসেছে এই জুটি।

‘মিঠাই‌’ ধারাবাহিকে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা খ্যাতি অর্জন করেন অভিনেতা আদৃত রায়। এই ধারাবাহিক জন্ম দিয়েছে একাধিক সম্পর্কের। যেমন এই ধারাবাহিকে অভিনয় করাকালীন প্রেম ভাঙে নায়ক আদৃতের। আবার এই ধারাবাহিকের সহ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হন তিনি। যদিও মুখে অবশ্য তারা একে অপরকে বেস্ট ফ্রেন্ড বলে দাবি করে থাকেন। তবে তারা যে প্রেম করছেন এটা প্রায় সবারই জানা।

আর এবার নিজেদের প্রেমকে স্বীকৃতি দিলেন তারা। পুজোর দিনগুলোতে নিজেদের কাছের মানুষ পরিবার পরিজন বন্ধু-বান্ধবদের সঙ্গেই কাটাতে চান সবাই। ব্যতিক্রম নন আদৃত-কৌশাম্বীও। এই বছর দুর্গা অষ্টমীর দিনটা যেমন একসঙ্গে কাটালেন তারা। আর কৌশাম্বীর শেয়ার করা ছবি থেকেই স্পষ্ট হয়ে গেছে সেই কথা।

দুর্গা অষ্টমীর দিন লাল সাদা শাড়িতে অপূর্ব সাজে ধরা দিয়েছিলেন কৌশাম্বী। হালকা মেক আপ, আর অলঙ্কারে অপরূপা হয়ে উঠেছিলেন তিনি। কৌশাম্বীর শেয়ার করা ছবিতে দেখা গেছে, তিনি সিঁড়িতে একটু পিছন ঘুরে দাঁড়িয়ে কারোর একটা হাত ধরে আছেন। আর সেই হাত দেখে নেটিজেনরা একবাক্যে বলছেন, এটা তো আদৃতের হাত। কারণ অভিনেতার হাতের ট্যাটু ভীষণভাবে পরিচিত তার ভক্তদের। যদিও অভিনেতা সশরীরে হাজির হননি কোন ছবিতেই। তবে তার উপস্থিতি টের পাওয়া গেছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।