Bangla Serial

পুজোয় নীল শাড়িতে মোহময়ী জি বাংলার চার নায়িকা! আপনার চোখে সব থেকে সুন্দরী কে?

জি বাংলায় (Zee Bangla) একের পর এক নতুন নতুন ধারাবাহিক আসছে। পাশাপাশি পুরোনো কিছু মেগা বন্ধ হতে চলেছে। জি বাংলার বেশ কিছু ধারাবাহিক চ্যানেলকে বেশ ভালো টিআরপি দিচ্ছে। যার মধ্যে অন্যতম হল ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha), ‘রাঙা বউ’ (Ranga Bou), ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। এই তিন ধারাবাহিকই দর্শকদের বেশ পছন্দ।

চ্যানেলকে ভালো টিআরপি এনে দিয়েছে এই তিন মেগা। ধারাবাহিকের প্রধান চরিত্রগুলোও দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। এরমধ্যে জি বাংলার ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’র শিমুল (Shimul) বাস্তবের কিছু রূপকেই ফুটিয়ে চলেছে। শিমুল সমাজের সেই নারীদের প্রতীক, যারা প্রত্যহ সমাজে কিছু না কিছু অত্যাচারের শিকার হচ্ছে।

এই শিমুলের চরিত্রে রয়েছেন অভিনেত্রী মানালি দে। পাশাপাশি ‘রাঙা বউ’ ধারাবাহিকের প্রধান নায়িকাও দর্শকদের মনে জায়গা করে হয়েছে। এই চরিত্রে রয়েছে শ্রুতি দাস। ধারাবাহিকের পাখির (Pakhi) ভূমিকায় অভিনয় করছেন শ্রুতি। গ্রামের মেয়ে শহরে এসে নিজের স্বামী সহ গোটা সংসার সামলে রেখেছে সে।

‘কার কাছে কই মনের কথা’র আরেকজন অভিনেত্রীও দর্শকদের মনে সমান জায়গা করে নিয়েছে। তিনি হলেন সুচরিতা (Suchorita) ওরফে বাসাবদত্তা চ্যাটার্জী। তিনিও তার জীবনে প্রতিনিয়ত স্ট্রাগেল করে। স্বামীর সঙ্গে রয়েছে অন্য একজনের সম্পর্ক। তাই নিজের মেয়ের সঙ্গে স্বাধীন ভাবে নিজের জীবন যাপন করছে সুচরিতা।

 

জি বাংলার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’। ধারাবাহিকটি চ্যানেলকে বেশ ভালো টিআরপি এনে দিচ্ছে। ধারাবাহিকের প্রধান নায়িকা মেঘকে (Megh) খুব পছন্দ করে সকলে। এই মেঘের চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস। পুজোর আমেজে মেঘ, শিমুল, সুচরিতা, পাখি এই চার নায়িকা নীল শাড়িতে ধরা পড়েছেন। আপনার মতে কোন নায়িকা সবচেয়ে সুন্দর?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।