Tollywood

Adrit Soumitrisha: ‘আদৃতৃষা’ ফ্যানেদের জন্য দারুন খবর! ভক্তদের অনুরোধে রাজ চক্রবর্তীর পরিচালনায় আসছে মিঠাই ও সিডের ‘লাভস্টোরি’

‘আদৃতৃষা’ ফ্যানেদের জন্য ফের এক নতুন সুখবর আসতে চলেছে? কাজ শুরু হবে এক নতুন প্রজেক্ট নিয়ে,পরিচালনায় থাকছেন জনপ্রিয় এই পরিচালক? ৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’এর। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই বিদায় জানিয়েছেন জিনপ্রিয় এই ধারাবাহিককে। দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” এর মতো কালজয়ী জুটি।”

এই ধারাবাহিকের মধ্যে দিয়ে কেন্দ্রীয় দুই চরিত্র সকলের খুব কাছের হয়ে উঠেছিলেন। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ড। ও নায়ক সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আদৃত রায়। অনস্ক্রিনে এই সিধাই জুটির কেমিস্ট্রি, দুষ্টু মিষ্টি মুহূর্ত, দারুণ অভিনয়ে বুঁদ হয়েছিল বাঙালি দর্শককুল।

আর তাই তো এই ধারাবাহিকের অন্তিম লগ্নে দর্শকদের ব্যাকুলতা বিশেষভাবে প্রকাশ পায়। যেন আবেগের বিস্ফোরণ ঘটেছে। ধারাবাহিকের নায়িকা সৌমীতৃষার জন্য ভক্তদের অবিশ্বাস্য রকমের ভালোবাসা চোখে না দেখলে বিশ্বাস করা যায় না। শেষ শুটিং-এর দিনে ভক্তদের উপচে পড়া ভিড়। যেন দুঃস্বপ্নেও হয়ত তাঁরা ভাবেননি যে ‘মিঠাই’ বন্ধ হয়ে যাবে। ধারাবাহিক শেষে বড়পর্দায় এন্ট্রি নিয়েছেন তিনি। দেবের বিপরীতে নায়িকার রোলে দেখা যাবে।

মিঠাই, দেব অভিনীত ছবির নাম ‘প্রধান’। একেবারে পারিবারিক ছবি এটি। দেব-সৌমীতৃষা ছাড়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। অগাস্ট থেকেই শুরু ‘প্রধান’-এর শুটিং, আগামী শীতেই মুক্তি পাবে ছবিটি। প্রথম ছবিতেই দেবের বিপরীতে, যা ভেবে মিঠাই একদিকে খুবই আনন্দ পাচ্ছে, আবার নার্ভাসও হচ্ছে। কিন্তু এখানেই শেষ নয়। দর্শকদের কথা মাথায় রেখে পরিচালক রাজ চক্রবর্তী আনতে চলেছে এক নতুন লাভ স্টোরি।

যার নায়ক নায়িকার চরিত্রে থাকবেন সৌমীতৃষা ও আদৃত। হ্যাঁ, ‘আদৃতৃষা’ আসবে এই সিনেমায়। দুজনের সেই লাভস্টোরি হবে জমে ক্ষীর। এই ছবি এলে হিট হবে নিশ্চিত। তবে এমন ছবি আসার কথা এখনও জানা যায়নি। তবে এক ভক্ত এরূপ ইচ্ছা প্রকাশ করেছেন। তিনি চান রাজ চক্রবর্তীর তৈরী একটি লাভ স্টোরিতে আনা হোক মিঠাই ও সিডকে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।