Bangla SerialTollywood

দারুণ খবর! সাফল্যের শিখরে সৌমীতৃষা! প্রধানের পর এবার সৌরভের সঙ্গে জুটি বাঁধছেন মিঠাই! জানেন কোন সিনেমায়?

টলিপাড়ার অত্যন্ত জনপ্রিয় মুখ অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। আগেও জয় কালী কালকাত্তাওয়ালি, কনে বউয়ের মতো ধারাবাহিকে অভিনয় করলেও জি বাংলার মিঠাই ধারাবাহিকটি সৌমীতৃষার জনপ্রিয়তা ছড়িয়ে দেয় ঘরে ঘরে। এরপরই ধারাবাহিক ছেড়ে তিনি পা রাখেন বড় পর্দায়। দেবের সঙ্গে প্রধান সিনেমায় রুমির চরিত্রে তারা অভিনয় অনেকে জনপ্রিয়তা পেয়েছিল পর্দায়। এরপর বাংলা ধারাবাহিকে ফেরার প্রস্তাব পেলেও এখন তিনি চান সিনেমার জগতে নিজের মাটি শক্ত করতে।

প্রধানের পর অভিনেত্রীর পরবর্তী কাজের জন্য অপেক্ষায় ছিলেন তার সমস্ত অনুরাগীরা। এবার অবশেষে মিলল সুখবর। আবার বড়পর্দায় আসছেন সৌমীতৃষা। তবে এবার তিনি জুটি বাঁধতে চলেছেন অভিনেতা সৌরভ দাসের সঙ্গে। বিনোদন জগতের অত্যন্ত জনপ্রিয় মুখ সৌরভ দাস। একসময় টেলিভিশনের পর্দায় তাকে সঞ্চালক হিসেবে দেখা গেলেও বর্তমানে তাকে আর দেখা যায়না ছোটপর্দায়। বর্তমানে তিনি ব্যস্ত সিনেমা এবং ওয়েব সিরিজ নিয়ে।

কোন সিনেমা অভিনয় করেছেন সৌমীতৃষা কুন্ডু(Soumitrisha Kundu) এবং সৌরভ দাস (Sourav Das)?

বর্তমানে বাংলা সিনেমা মানেই জনপ্রিয় তারকাদের এবং তাক লাগানো চিত্রনাট্য। এবার সৌরভ সৌমীতৃষার এই সিনেমার গল্পটিও চকমকে দেবে আপনাদের। পরিচালক রূপক চক্রবর্তী পরিচালনায় আসছে তাদের নতুন ছবি ১০ই জুন। সিনেমাটির চিত্রনাট্য কেমন জানেন? ধরুন আপনি বাড়িতে এক বসে আছেন, বাবা মা গেছে মন্দিরে তখন হঠাৎ ভেজে ওঠে আপনার বাড়ির কলিং বেল। আপনি ছুটে গিয়ে দরজা খুলতেই দেখেন বন্দুক হাতে আপনার দরজায় দাড়িয়ে রয়েছে একজন খু’নি। পুলিশের হাত থেকে বাঁচতে আশ্রয় চাইছে আপনার বাড়িতে। আপনাকে বলে আশ্রয় না দিলে সে আপনাও খু’ন করে দেবে।

আরো পড়ুন: জলসা ছেড়ে তবে কী এবার জি বাংলায় সোনামণি সাহা? আসছে অভিনেত্রীর নতুন ধারাবাহিক! নায়ক চরিত্রে দারুণ চমক

কি শুনেই গায়ে কাটা দিচ্ছে তো! এটাই হল এই সিনেমার কাহিনী। সিনেমায় সৌমীতৃষার চরিত্রের নাম মিতালী এবং সৌরভ অভিনয় করছেন সেই খুনীর চরিত্রে। তবে কেন হঠাৎ খু’ন করল সেই খু’নি? মিতালীর এই প্রশ্নের উত্তর জানার আগ্রহ সন্দেহ জাগাতে শুরু করে সেই খু’নির মনে। তবে এর সঙ্গে কোন কানেকশন আছে ২০ই জুনের? এইসব প্রশ্নের উত্তর পাওয়া যাবে সিনেমা। ছবিটিতে সৌমীতৃষা এবং সৌরভ ছাড়াও অভিনয় করছেন কৌশিক সিন, মৌসুমী দাস, ঋষভ চক্রবর্তীর মতো জনপ্রিয় তারকারা।

সিনেমাটি নিয়ে কি বললেন সৌরভ দাস এবং সৌমীতৃষা কুন্ডু?

অভিনেতা সৌরভ সংবাদ মাধ্যমকে সিনেমাটি নিয়ে জানিয়েছেন “গল্পটা শুনেই আমার ভালো লেগেছে। এত ইনটেন্স চিত্রনাট্যতে কাজ করার সুযোগ সচরাচর পাওয়া যায়না।” অভিনেত্রী সৌমীতৃষার মতে, “ছবিটি খুব সুন্দর। ছবিটির নাম ১০ই জুন। কিন্তু কেন এমন নাম সেটা এখনই জানাতে পারব না। শুধু এটাই বলতে পারে যে চরিত্রটি পেয়েছি সেটা খুব ইন্টারেস্টিং। চিত্রনাট্য পড়ে ভালো লেগেছে তাই কাজ করছি। প্রসঙ্গত জানিয়ে রাখি, ৬ তারিখ থেকে ‘১০ই জুন’ সিনেমার শুটিং শুরু করবেন সৌমীতৃষা আর সৌরভ। কলকাতা আর বান্ডেলে হবে সিনেমাটির শুটিং। ছবিটির মুক্তির দিন জানা যাবে আসন্ন সময়ে।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।