Connect with us

    Tollywood

    Aparajita adhya: আজকাল যেখানে ডিভোর্সটাই দস্তুর, সেখানে নিজের স্বামীর জন্মদিন মাঝরাতে জমিয়ে পালন করলেন অপরাজিতা আঢ্য! ‘তুমি সত্যিই লক্ষ্মীমন্ত’, বলছেন নেটিজেনরা

    Published

    on

    Aparajita Adhya scaled

    বর্তমানে বিচ্ছেদ জিনিসটা খুব সাধারণ হয়ে গেছে। সাধারণ মানুষের মধ্যে যখন বিচ্ছেদ ব্যাপারটা এত কমন হয়েছে তখন সেলিব্রিটিদের মধ্যে কী হচ্ছে সেটা তো বুঝতেই পারছেন। সেলিব্রেটিরা আকছার বিচ্ছেদের সুযোগ নেন। কথায় কথায় শোনা যায় তাদের এনগেজমেন্ট ভেঙে গেছে নয়তো ডিভোর্স হয়ে গেছে অথবা ব্রেকআপ হয়েছে। আর তাই কয়েক মাস পরেই কিন্তু দেখা যায় যে নতুন কারো সঙ্গে তারা ঘুরছে। সবার ক্ষেত্রে এমনটা প্রযোজ্য নয় কিন্তু অনেকেই এই কাজগুলো করে থাকেন।

    তবে এই সমস্ত কিছু থেকে অনেক দূরে রয়েছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। বয়স ৪৭ হয়েছে এবং ২৫ বছর হয়ে গেল টলিউড ইন্ডাস্ট্রিতে রয়েছেন।প্রথমে বড় পর্দায় নাম করার চেষ্টা করেছিলেন কিন্তু সেরকম ভাবে দাগ কাটতে পারেনি তারপরে ছোট পর্দাতেই দাপিয়ে বেড়িয়েছেন।এখন আবার বড় পর্দায় তাকে আমরা দেখতে পাচ্ছি আর মানুষ তাকে খুব ভালোভাবে গ্রহণ করছে।কিন্তু যে ছোট পর্দা থেকে তার জনপ্রিয়তা শুরু সেই ছোট পর্দাকে তিনি ভোলেননি তাই তাকে জি বাংলায় লক্ষ্মী কাকিমা সুপারস্টার হিসেবে দেখতে পাই।

    গত পরশু ছিল তার স্বামীর জন্মদিন।তারা নিঃসন্তান দম্পতি কিন্তু একে অপরকে কখনো এর জন্য দোষারোপ করেননি।অপরাজিতা শ্বশুর বাড়িও তাকে খুব ভালোবাসে বিশেষ করে তার শাশুড়ি মায়ের খুব প্রিয় বৌমা অপরাজিতা। দুজনে মিলে একসঙ্গে আয়োজন করেছেন লক্ষ্মীপুজোর। তারপরের দিনই ছিল তার স্বামীর জন্মদিন এবং মাঝরাতে পরিবারের সকলকে নিয়ে এসে স্বামীকে দিয়ে কেক কাটিয়েছেন অপরাজিতা।

    তারপরে শুভ জন্মদিন তাতু বলে পোস্ট করেছেন বেশ কিছু ছবি। তার স্বামী বিনোদন জগতের মানুষ নন কিন্তু বউকে কোনদিনও কিছুতে বাঁধা দেননি আর সেই জন্যই হয়তো তাদের সম্পর্কটা এত সুন্দর। যদি ইন্ডাস্ট্রিতে অপরাজিতার নামে আপনি কোনো রকম কোনো রটনা শুনবেন না। তিনি বরাবর হাসিখুশি মানুষ এবং সকলের সঙ্গে খুব ভালো ব্যবহার করেন কিন্তু নিজের লাইনটা কোথায় টানতে হয় সেটাও খুব ভালোভাবে জানেন। স্বামীর প্রতি তার এই ভালোবাসা দেখে ভীষণ খুশি সকলে। তারা বলছেন যে তুমি সত্যিই লক্ষ্মী, না হলে জীবনের শুরু থেকে অভিনয় জগতে থেকেও যেভাবে তুমি সংসার করেছ তার তুলনা হয় না।