Tollywood

কথা রাখল সৌমীতৃষা! মিঠাই ইমেজ ভেঙে শুরু ‘প্রধান’ যাত্রা! এবার শীতে ‘প্রধান’ই হবে ভক্তদের প্রধান প্রায়োরিটি

‘মিঠাই’ (Mithai)এর শেষটা এখনও মেনে নিতে পারছেন না দর্শক। সোশ্যাল মিডিয়ায় প্রায় দিনই ঘোরাফেরা করে ধারাবাহিকের নানান মুহূর্ত। নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই তারকারা বিদায় জানিয়েছেন জিনপ্রিয় এই ধারাবাহিককে। দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” এর মতো কালজয়ী জুটি।” এই ধারাবাহিকের মধ্যে দিয়ে কেন্দ্রীয় দুই চরিত্র সকলের খুব কাছের হয়ে উঠেছিলেন।

ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ড (Soumitrisha kundoo)। ও নায়ক সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আদৃত রায় (Adrit Ray)। অনস্ক্রিনে এই সিধাই জুটির কেমিস্ট্রি, দুষ্টু মিষ্টি মুহূর্ত, দারুণ অভিনয়ে বুঁদ হয়েছিল বাঙালি দর্শককুল। শেষের পথে এগোলেও টেলিভিশনের পর্দায় শেষদিন পর্যন্ত রমরমিয়ে চলে এই সিরিয়াল।

ধারাবাহিক শেষে বড় পর্দায় কাজ শুরু করেছেন সৌমী। দেবের বিপরীতে ফিরছেন সৌমীতৃষা। ‘মিঠাই’এর শেষদিনে ভক্তদের থেকে প্রচুর ভালোবাসা পেয়েছেন সৌমী। শেষমেশ চোখের জল ধরে রাখতে পারেননি সৌমী নিজেও। ইতিমধ্যে দেবের সঙ্গে মিঠাইকে বহুবার দেখা গিয়েছে। ফ্লোর থেকে বেশ কয়েকবার ছোট রিল করতে দেখা যায় সৌমীকে। পাশাপাশি ছবি তুলেও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। যেভাবে মিঠাই’এর শুটিং হাসিমুখে করেছেন। একাজও ঠিক সেভাবেই করছেন।

ভক্তরা এখন অপেক্ষায় কবে তাঁকে বড় পর্দায় দেখতে পাবেন। ভক্তদের কাছে আজ তিনি যে জায়গায় এসে পৌঁছেছেন তার জন্য করতে হয়েছে তাঁকে কঠিন পরিশ্রম। ‘মিঠাই’ তাঁর প্রথম ধারাবাহিক ছিল যা এতো জনপ্রিয় হয়েছে। আজ থেকেই ‘প্রধান’ (Pradhan) এর শ্যুট শুরু। এক দর্শক উক্ত প্রসঙ্গ উল্লেখ করে একটি পোস্টে লেখেন, “আজকে থেকে প্রধানের শ্যুট শুরু, প্রধানের মাধ্যমে বড় পর্দায় পা রাখতে চলেছে সৌমিতৃষা,, টিমের সকল মেম্বারকে জানাই অনেক অনেক শুভকামনা,, এবার শীতে “প্রধান” হয়ে উঠুক সবার প্রধান প্রায়োরিটি”।

মিঠাই, দেব (Dev) অভিনীত ছবির নাম ‘প্রধান’। একেবারে পারিবারিক ছবি এটি। দেব-সৌমীতৃষা ছাড়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। কথা মতো অগাস্ট মাস থেকেই শুরু হয়েছে ‘প্রধান’-এর শুটিং, আগামী শীতেই মুক্তি পাবে ছবিটি। দর্শকরা অধীর অপেক্ষায় রয়েছে সৌমী ও দেবকে একসঙ্গে দেখার। পর্দায় আসার প্রথমদিনই সিনেমা হলে যে ঢেউ উঠতে চলেছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

Titli Bhattacharya