Tollywood

‘Tolly Tales’- এর খবরে সিলমোহর! ‘প্রধান’ ভূমিকায় পুলিশ অফিসার দেব! এবার জেনে নিন গল্প

প্রত্যেক বছর বড়দিনের সময় একটি করে সিনেমা নিজের ভক্ত দর্শকদের উপহার দিয়ে থাকেন বাংলা সিনেমার তারকা অভিনেতা দেব (Dev)। আসলে ২৫শে ডিসেম্বর জন্মদিন অভিনেতার। আর সেই বিশেষ দিন এবং বিশেষ সময়কে উপলক্ষ করে বিগত কয়েক বছর যাবত নতুন নতুন সিনেমা উপহার দিয়ে চলেছেন এই অভিনেতা। আর প্রত্যেক বছরই তার প্রত্যেকটি সিনেমা সুপারহিট হচ্ছে। বলা হচ্ছে বাংলা সিনেমার নতুন দিগন্ত উন্মোচিত করেছেন বাংলার এই সুপারস্টার।

সাম্প্রতিক সময়ে টনিক, প্রজাপতি, কিসমিস-এর মতো একাধিক সফল সমস্ত সিনেমা তিনি নিজের ভক্ত দর্শকদের উপহার দিয়েছেন। এবং প্রত্যেকটা সিনেমা‌ই ব্লকবাস্টার হিট। আর এই বছর ফের একবার বড়দিনের সময় বড় পর্দায় ধামাকা করতে আসছেন তিনি। তবে নিশ্চয় জানেন কোন সিনেমা নিয়ে আসছেন!

টলি টেলসের খবরকেই মান্যতা দিলেন সুপারস্টার দেব

বিশেষ করে মিঠাই ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর বিপুল সংখ্যক ভক্তরা অবশ্যই ইতিমধ্যেই জেনে গেছেন যে ‘প্রধান’ নামক সিনেমায় অভিনয় বাংলার সুপারস্টার দেবের বিপরীতে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। আমরা অর্থাৎ টলি টেলসের তরফে সবার প্রথম জানানো হয়েছিল যে এই সিনেমায় একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করতে চলেছেন অভিনেতা দেব।

প্রধান সিনেমা সম্পর্কে জেনে নিন বাকি তথ্য

একইসঙ্গে টলি টেলসের তরফেই সবার প্রথমে জানানো হয়েছিল যে চলতি মাসে অর্থাৎ অগাস্ট থেকেই প্রধান সিনেমার শুটিং শুরু হতে চলেছে। আর আজ এই দুই তথ্যের উপরেই পড়ল সিলমোহর। সোশ্যাল মিডিয়ায় সুপার কপ রূপে ধরা দিলেন অভিনেতা দেব। জানেন প্রথম সিনেমায় কি নামে ভরা দিতে চলেছেন তিনি? ‘দীপক প্রধান’ অর্থাৎ এই সিনেমায় নিজের পদবী বদলে ফেললেও নিজের আসল নামটাই রেখেছেন দীপক অধিকারী। আর পর্দার ‘প্রধান’ পদবীকে মাথায় রেখেই সিনেমার নামকরণ করা হয়েছে ‘প্রধান।’

একই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে অভিনেতা জানিয়েছেন আজ থেকে শুরু হয়েছে প্রধান সিনেমার শুটিং। ‌ আর এই খবর সবার আগে আমরা জানিয়েছিলাম আপনাদের! সম্প্রতি মুক্তি পেয়েছে দেব ও তার প্রেমিকা রুক্মিণী মৈত্র অভিনীত সিনেমা ব্যোমকেশ ও দূর্গ রহস্য। নির্মাতারা এই সিনেমাকে ব্লকবাস্টার হিট বললেও এই সিনেমাকে ঘিরে মিশ্র প্রতিক্রিয়া মিলেছে দর্শকদের তরফ থেকে।‌ মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেতার অপর সিনেমা বাঘা যতীন। আর এরই মাঝে আজ থেকে শুরু হলো বহু প্রতীক্ষিত প্রধান সিনেমার শুটিং।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।