Tollywood

Abhishek Chatterjee: আবার‌ও সিরিয়ালে ফিরলেন, না ফেরার দেশে চলে যাওয়া সুপারস্টার অভিষেক চ্যাটার্জি! এই চ্যানেলে দেখতে পাবেন আপনিও

গত বছরের ২৪শে মার্চ মাত্র ৫৭ বছর বয়সে সবাইকে ছেড়ে চলে যান বাংলার জনপ্রিয় অভিনেতা অভিষেক চ্যাটার্জি (Abhishek Chatterjee) । যিনি বাংলা ইন্ডাস্ট্রিতে কার্তিক ঠাকুর হিসেবে পরিচিত। জানা যায় মৃত্যুর দিন সকালেও অভিনেতা শুটিংয়ে গিয়েছিলেন। আর রাতে হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন।

তবে মৃত্যুর আগের দু-তিন দিন নাকি পেটের সমস্যা ভুগছিলেন তিনি। কিন্তু নিজের শারীরিক অসুস্থতার পরোয়া একেবারেই না করে সেই মুহূর্তে স্টার জলসার পর্দায় চলা একটি রিয়েলিটি শো-তেও অংশও নিয়েছিলেন তিনি। উল্লেখ্য, স্ত্রী সংযুক্তার সঙ্গেই নিজের জীবনের শেষদিনের শুটিং করেন অভিষেক চ্যাটার্জি।

অভিনেতার মৃত্যুর খবরে শোকের‌ ছায়া নেমে আসে টলিউডে। মাত্র ১২ বছরে বয়সে পিতৃহারা হন অভিষেকের কন্যা সাইনা। বাবার দু’চোখের নয়নের মণি ছিল সে। মেয়ে ডল আর স্ত্রী সংযুক্তা অভিনয় জীবনের বাইরে এই দু’জনই ছিলেন অভিষেক চট্টোপাধ্যায়ের জগৎ। আর অভিনেতার মৃত্যুর পর তার স্মৃতিটুকুকে আঁকড়ে জীবন কাটাচ্ছেন অভিনেতার স্ত্রী ও মেয়ে।

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় একাধিক পুরনো জনপ্রিয় টেলিভিশন শোকে ফের ফিরিয়ে আনা হচ্ছে। এই যেমন শুরু হয়েছে বোঝে না সে বোঝে না, ইচ্ছে নদী আর এবার সেই তালিকায় ঢুকে পড়েছে ২০১৮ সালের জনপ্রিয় ধারাবাহিক ফাগুন বউ। অনেকেরই ভীষণ পছন্দের ছিল এই ধারাবাহিকটি। বিক্রম-ঐন্দ্রিলা অভিনীত এই ধারাবাহিকটি পুনরায় শুরু হতে চলেছে।

উল্লেখ্য, গত ১৭ই জুলাই থেকে শুরু হয়েছে পুরনো এই শো নতুন ভাবে। ২.৩০ টে থেকে সম্প্রচার শুরু হয়েছে এই শোয়ের। এই ধারাবাহিক আবার শুরু হওয়ায় দারুণ খুশি দর্শকরা। আর এই ধারাবাহিকে নায়িকার বাবার চরিত্রের অভিনয় করেছিলেন অভিনেতা অভিষেক চ্যাটার্জি।‌ যদিও এই ধারাবাহিকেও দেখানো হয়েছিল হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার।

পর্দায় প্রয়াত স্বামীকে ফের একবার দেখতে পেয়ে কেমন অনুভূতি সংযুক্তার?

ফাগুন বউ ধারাবাহিকের হাত ধরে আবার‌ও পর্দায় দেখা যাচ্ছে প্রয়াত অভিনেতা অভিষেক চ্যাটার্জিকে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে একটি সাক্ষাৎকারে প্রয়াত অভিনেতা পত্নী বলেছেন, ওকে মনে পড়াই তো স্বাভাবিক। অভিষেকের মতো ভাল মানুষ, ভালো অভিনেতাকে মনে পড়াটাই বোধহয় স্বাভাবিক বিষয়। আমাদের তো সবসময়‌ই মনে পড়ে। বাকিদেরও যে মনে পড়ছে, সেটা ভেবে আমার ভাল লাগছে।

Titli Bhattacharya