Bangla Serial

Jagadhatri: চেয়ার হাতিয়ে মুখার্জি বাড়ির সর্বেসর্বা মেহেন্দি, পরোয়া নেই উৎসবকেও! পাল্টা চালে কীভাবে বোনকে শায়েস্তা করবে জগদ্ধাত্রী? সব আপডেট ফাঁস

এই মুহূর্তে জি বাংলার পর্দায় চলা জনপ্রিয়তম ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagadhatr)। এই মুহূর্তে টিআরপি তালিকায় রাজত্ব করছে এই ধারাবাহিকটি (Serial)।‌ দ্বিতীয় স্থান দখল করে রয়েছে জগদ্ধাত্রী। বলা ভালো দর্শকের মন জিতে নিয়েছে এই ধারাবাহিকটি।

আর এই ধারাবাহিকের নায়ক-নায়িকা তো দর্শকের প্রিয় বটেই সেইসঙ্গে খলনায়ক-খলনায়িকাও কিন্তু নিজেদের অভিনয় দিয়ে দর্শকের মনে আলাদা ছাপ ফেলতে সক্ষম হয়েছেন। এই ধারাবাহিকে খলনায়ক উৎসব এবং খলনায়িকা মেহেন্দি। এই ধারাবাহিকে খলনায়কের চরিত্রে অভিনয় করছেন অর্ক চক্রবর্তী এবং খলনায়িকা মেহেন্দির চরিত্রে অভিনয় করছেন ঋতু রাই আচার্য।

জগদ্ধাত্রী ধারাবাহিকের মধ্যে দিয়ে ধারাবাহিকের দুনিয়ায় ডেবিউ করেছেন অর্ক।‌ অন্যদিকে বাংলা টেলিভিশনে বেশ পোড় খাওয়া অভিনেত্রী ঋতু।‌ বিভিন্ন সময়ে তাকে পজেটিভ চরিত্রে অভিনয় করতে দেখলেও এই প্রথমবারের মতো জগদ্ধাত্রী ধারাবাহিকে খলনায়িকার চরিত্রের অভিনয় করছেন তিনি। এবং প্রথমবার খলনায়িকা হয়েই কিন্তু বলা যায় পর্দা কাঁপাচ্ছেন ঋতু।

বাস্তব জীবনে কেমন সম্পর্ক পর্দার উৎসব- মেহেন্দির?

এই প্রশ্নের জবাব একটি সাক্ষাৎকারে এক বাক্যে দুজনেই বলে উঠেছেন দু’জন দু’জনের বেস্ট ফ্রেন্ড হয়ে উঠেছেন। একে অপরের প্রশংসায় মুখরিত তারা। অর্ক ঋতু সম্পর্কে বলেছেন দুনিয়ায় যত রকমের ভালো হয় তার সবটা দিয়েই তৈরি ঋতু। অন্যদিকে পর্দার স্বামীকে নিয়ে পর্দার মেহেন্দির বক্তব্য, আসলে অন্যকে ভালো বলার জন্য নিজে মানুষটাকে আগে ভালো হতে হয় অর্কও ঠিক ততটাই ভালো।

খুব একটা বেশি মানুষের সঙ্গে মিশতে পারেন না পর্দার উৎসব করবে অভিনেতা অর্ক চক্রবর্তী। তার বন্ধুর সংখ্যা ভীষণ সীমিত। আর তার সেই সীমিত বন্ধু সংখ্যার মধ্যে অন্যতম হয়ে উঠেছেন ঋতু। তাদের মতে অনেকটা সময় একসঙ্গে কাটানোর জন্য তাদের মধ্যে এই দারুন বন্ডিং গড়ে উঠেছে।‌ আর এই দারুন বন্ডিংয়ের ছবিই পর্দায় ফুটে ওঠে‌। যদিও এখন ধারাবাহিকে নিজের বোন মেহেন্দিকে কিভাবে শায়েস্তা করে জগদ্ধাত্রী সেটাই এখন দেখার।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।