Bangla Serial

Soumitrisha Kundoo: ইনস্টাগ্রাম থেকে আদৃত-সৌমীতৃষার সব ছবি সরিয়ে দিল মিঠাই! কৌশাম্বীকে নিয়ে আদৃত ছবি দিতেই জ্বলে-পুড়ে গেল সৌমী? দুইয়ে দুইয়ে চার করছে ভক্তরা

৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’এর। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই তারকারা বিদায় জানিয়েছেন জিনপ্রিয় এই ধারাবাহিককে। দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” এর মতো কালজয়ী জুটি।” এই ধারাবাহিকের মধ্যে দিয়ে কেন্দ্রীয় দুই চরিত্র সকলের খুব কাছের হয়ে উঠেছিলেন। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে।

নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু ও নায়ক সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আদৃত রায়। অনস্ক্রিনে এই সিধাই জুটির কেমিস্ট্রি, দুষ্টু-মিষ্টি মুহূর্ত, দারুণ অভিনয়ে বুঁদ হয়েছিল বাঙালি দর্শককুল। ধারাবাহিক চলাকালীন প্রথমদিকে দর্শকদের মধ্যে গুঞ্জন শোনা যায়, সৌমী ও আদৃতের মধ্যে রয়েছে বিশেষ কোনও সম্পর্ক। পরে যদিও সৌমী পরিষ্কার জানায়, তারা কেবলই ভালো বন্ধু। কিন্তু গুঞ্জন কি আর শেষ হয়? তবে কিছুদিন পরই সামনে আসে সিদ্ধার্থ ও দিদিয়ার সম্পর্কের কথা। তারা প্রকাশ্যে না জানালেও টলিপাড়ায় জোর চর্চা শুরু হয় আদৃত ও কৌশাম্বী চক্রবর্তীর প্রেমের সম্পর্ক নিয়ে। এমনকি বেশ কিছু ছবিতেও তা স্পষ্ট লক্ষ করা যায়।

জোড় চর্চায় আদৃতৃষা

এরপরই কিছু নেটিজেন নানান কথা বলা শুরু করেন সৌমীর সঙ্গে আদৃতের সম্পর্কের টানাপোড়েন নিয়ে। অনেকে বলেন, মিঠাইয়ের সঙ্গে আদৃতের সম্পর্ক ছিন্ন হয়েছে কৌশাম্বীর জন্য। আবার কেউ বলেন, মিঠাই মনে মনে আদৃতকেই ভালোবাসেন। এই সম্পর্কের টানাপোড়েনের জন্যই হয়তো আদৃত ও সৌমীর সম্পর্ক খারাপ হতে বসেছে। ‘মিঠাই’ শেষ হওয়ার পর ‘আদৃতৃষার’ ব্যাপারটা ধামাচাপা পড়েই যাচ্ছিল, এরমাঝেই আবার একটি ঘটনাকে কেন্দ্র করে জোড় জল্পনা শুরু। সম্প্রতি সৌমী তার প্রোফাইল থেকে আদৃতের সঙ্গে থাকা সকল ছবি ডিলিট করে দিয়েছে।

সৌমী ভক্তদের ক্ষোভপ্রকাশ

সেটি দেখেই ফের সৌমীর মনের থাকা ক্ষোভের কারণ নিয়ে জল্পনা শুরু সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এবার চুপ নেই মিঠাই ভক্তরা। একজন ভক্ত সৌমীর সাপোর্টে একটি পোস্ট করেন। পোস্টটি যথাযথ যুক্তিসহ। “ওর আইডি ও যা মন চায় তাই করবে,,,ও কি কারোর পারমিশন নিয়ে করবে,,, আদি যদি নিজের মর্জি মতো কাজ করতে পারে বা কেউ যদি ওর রুমে নাইটি পড়ে পিক আপলোড দিতে পারে তাতে তো কেউ আদিকে দোষ দেয় না,, তখন তো সবাই এসে লেকচার দেয় যে এইসব নাকি ওর ব্যাক্তিগত ব্যাপার,,আদির বেলায় সব ব্যাক্তিগত,,কিন্তু সৌমী করলেই দোষ, কেনো ও কি মানুষ না ওর কি কিছু নিজস্ব ইচ্ছা থাকতে পারে না,,ওর ভালো লাগেনি তাই রাখেনি,,”

Adrit Roy and Kaushambi Chakraborty | Music instruments, Guitar, Music

সেই ভক্তের মতে, আদি ও কৌশাম্বী যদি লুকিয়ে লুকিয়ে প্রেম করে ঠিক করে, তাহলে মিঠাই যেটা করেছে সেটায় ভুল কোথায়? সৌমী কয়েকটা পিক ডিলিট করেছে বলেই এটা বলা যায় না সৌমী আদিকে পছন্দ করে,,,এটা সৌমীর একান্তই ব্যক্তিগত ব্যাপার”। এভাবে সৌমীকে আক্রমণ করার জন্য আদৃত ভক্তদের উপর এবার বেশ খেপে উঠলেন সৌমী ভক্তরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।