Tollywood

নায়িকা থেকে হয়ে উঠেছেন খলনায়িকা! তার চরিত্র দেখে ছিছিকার নেট দুনিয়ায়! কেন আচমকা এমন সিদ্ধান্ত নিলেন দেবাদৃতা বসু?

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী দেবাদৃতা বসু (Debadrita Basu)। একের পর এক ধারাবাহিকের তার অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের। বারবার তার অভিনয় মন জয় করে দিয়েছে দর্শকদের। কখনও প্রতিবাদী নারী চরিত্র আবার কখনও বাড়ির শান্তশিষ্ট মেয়ে চরিত্রে তিনি নজর কেড়েছিল দর্শকদের। জি বাংলার জয়ী ধারাবাহিকের মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন অভিনেত্রী। দিব্যজ্যোতির সঙ্গে তার জুটি দারুণ পছন্দ করেছিলেন দর্শকরা।

জয়ী ধারাবাহিকের জনপ্রিয়তা পাওয়ার পর একের পর এক ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেত্রী। আলো ছায়া, শ্রী কৃষ্ণ ভক্ত মীরা, আলোর ঠিকানা ধারাবাহিকে মূখ্য অভিনেত্রীর চরিত্রে তাকে দেখেছেন দর্শকরা। সম্প্রতি দেবাদৃতা অভিনয় করছেন জি বাংলার মিঠিঝোরা ধরাবাহিকে। অর্গানিক স্টুডিওর প্রযোজিত এই ধারাবাহিকে দেবাদৃতাকে দেখা যাচ্ছে খলচরিত্রে। রাইয়ের বোন নীলুর ভূমিকায় তার অভিনয় ইতিমধ্যেই সাড়া ফেলেছে দর্শকদের মনে।

নীলু চরিত্রে অভিনেত্রী ইতিমধ্যেই সমালোচিত হচ্ছে সামাজিক মাধ্যমে। সংসার সামলানোর জন্যই ছোট বোন নীলুর সঙ্গে নিজের ভালোবাসার মানুষের বিয়ে দিয়ে দেয় রাই। তবে তারই বদলে যায় বোন। দিদি হয়ে উঠে নীলুর দুই চোখের বিষ। বারবার দিদিকে অসম্মান করা, দিদি ব্যাপারে খারাপ বলে শৌর্য্যর মন বিষিয়ে দেওয়া সবটাই করেছে নীলু। বর্তমানে শৌর্য্য পাওয়ার জন্য মিথ্যে প্রেগন্যান্সির নাটকও শুরু করেছে সে।

নায়িকা থেকে হঠাৎ কেন খল চরিত্রে অভিনয় করার সিদ্ধান্ত নিলেন দেবাদৃতা বসু?

তবে একের পর এক ধারাবাহিক মুখ্য চরিত্রে অভিনয় করার কেন হঠাৎ খল চরিত্রে অভিনয় করার সিদ্ধান্ত নিলেন দেবাদৃতা? সেই প্রশ্ন জেগেছে অভিনেত্রীর অনুরাগীদের মনে। সম্প্রতি অভিনেত্রী দেবাদৃতা কাছে এই প্রশ্নের উত্তরই জানতে চেয়েছিল একটি জনপ্রিয় সংবাদ মাধ্যম। উত্তরে অভিনেত্রী জানিয়েছেন “এখন কোন সিরিয়ালেই চরিত্র ভালো বা খারাপ হয়না। আর পাঁচজন মানুষের মতোই চরিত্রেরও দুটো ভাগ থাকে। এখানে আমার চরিত্রেও তাই দেখানো হয়েছে। সময় বদলে দিয়েছে নীলুকে।”

আরও পড়ুনঃ গঙ্গাস্নান-ঘাটকাজ, বুকে কষ্ট চেপে রেখে মায়ের শ্রাদ্ধকর্ম সারলেন অভিনেত্রী তন্বী!

ধরা পড়ে গেছে নীলু, শৌর্য্য জেনে গেছে সত্যিটা, এবার কোন দিকে বাঁক নেবে নীলুর জীবন?

এই প্রসঙ্গে অভিনেত্রী বলেছেন “ভুল যখন করেছিল তখনই জানা ছিল সত্যিটা একদিন না একদিন সামনে আসবেই। তবে ক্ষেত্র বিশেষে নীলুর ভুলগুলোকে পুরোপুরি ভুল বলা যায়না। তবে শৌর্য্যর সঙ্গে আসন্ন সময়ে কি করবে সেটা সবাইকে দেখতে হবে।” অভিনেতার সপ্তর্ষির সঙ্গে পর্দায় জমে উঠেছে তার রসায়ন, বাস্তবে কেমন সম্পর্ক তাদের? অভিনেত্রী এই প্রশ্নের উত্তরে জানিয়েছেন শুটিংয়ের ফাঁকে ভালোই বন্ধুত্ব হয়েছে অভিনেতার সঙ্গে। কাজের ক্ষেত্রেও কোন সমস্যা হয়নি কখনও। আপনাদের অভিনেত্রীকে কখন চরিত্রে দেখে কেমন লাগছে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।