Tollywood

দেবের পর এবার আরও এক সুপারস্টারের সঙ্গে জুটিতে সৌমীতৃষা! অবশেষে খবর এল সামনে

একসময় জি বাংলা কাঁপিয়ে দিয়েছিল মিঠাই। সেই মিষ্টি চঞ্চল হাসি সুখে দুখে মিষ্টি মুখে সবাইকে ভুলিয়ে দিয়েছিল। সাতান্ন বার টিআরপিতে সবার সেরা হয়েছিল এই মিঠাই রানী। তাকে কি আর অত সহজে ভোলা যায়? সৌমীতৃষা কুণ্ডুকে যেন ছাপিয়ে গেছে তার পর্দার এই চরিত্র। এর আগেও বেশ কিছু চরিত্র করতে দেখা গেছে এই অভিনেত্রীকে তবে বাংলা সিরিয়ালে শুধু নয় বাংলা টেলিভিশনে একটা মাত্র সিরিয়ালে তার মতো জনপ্রিয়তা অর্জন করেছে এমন তারকা খুঁজে পাওয়া খুব কঠিন। এমনকি সিরিয়াল শেষ হওয়ার সময় ও স্টুডিওতে এসে দেখা করে গেছে বাংলাদেশের অনুরাগীরা।

সিড আর মিঠাইকে এখনো মনে রেখেছে দর্শকরা। আর তার প্রমাণ হলো মিঠাই সিরিয়ালের পুনঃ সম্প্রচার। হ্যাঁ, দর্শকদের মধ্যে সিরিয়ালের চাহিদাকে দেখে জি বাংলা আবার এই সিরিয়াল নতুন করে শুরু করেছে সম্প্রচার করা। জুন মাসে সিরিয়াল শেষ হবার পর আবার নভেম্বর মাসে শুরু হয়ে গেল এই সিরিয়াল। এটা সত্যি যে কোন অভিনেতা বা অভিনেত্রীর কাছে একটা বিশাল বড় প্রাপ্তি।

তবে সিরিয়াল শেষ হবার পরে অভিনেত্রীর কাছে থেমে থাকেনি। বরং তার ব্যাপ্তি এবার টলিউডে। এই মুহূর্তে টলিউড ইন্ডাস্ট্রির সুপারস্টার দেবের সঙ্গে প্রথমবার কাজ এবং সেখানেই দেবের স্ত্রীর ভূমিকায় অভিনয় করতে চলেছে সৌমীতৃষা। অভিনেত্রী হিসেবে এটা বিশাল বড় সাফল্য এমনটা বলাই বাহুল্য। যদিও এখানে তার চরিত্র মিঠাই চরিত্র থেকে একেবারে আলাদা, লুকও পুরো আলাদা। তবে সিনেমার কথা প্রকাশ্যে আসার পর থেকেই চর্চায় রয়েছে দেবতৃষা জুটি।

তবে এবার আবার শিরোনাম কেড়ে নিয়েছে সৌমীতৃষা এক অন্য কারণে। শোনা যাচ্ছে যে দেবের সঙ্গে প্রধানের পর আবার এক নতুন যাত্রা শুরু হবে তার। তবে সেখানেও রয়েছে আরো এক জনপ্রিয় সুপারস্টার। অর্থাৎ অভিনেত্রীর কেরিয়ারে এখন সুপারস্টারদের মেলা লেগেছে যেন। এর আগে সম্প্রতি বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রিতে ডেবিউ করা কলকাতার নায়িকা ইধিকা পালের সঙ্গে এই সুপারস্টারের নাম জড়িয়ে ছিল নতুন সিনেমার জন্য। এরপর সেই গুঞ্জন মিথ্যে প্রমাণিত হয়নি আবার নায়িকা সেটা সরাসরি স্বীকারও করেননি প্রকাশ্যে। তাই সেটা যে হবে না এমনটা বল যায় না।

আরও পড়ুনঃ টিআরপি নয়, চ্যানেলের সঙ্গে ঝগড়া! আবার রাতারাতি বন্ধের মুখে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল

Soumitrisha kundoo and jeet

ইধিকা পালের পর এবার আবার সেই নায়কের সিনেমায় দেখা যাবে সৌমীতৃষাকে, এমনটাই জোর জল্পনা। কে সেই নায়ক? সম্প্রতি মুক্তি পেয়েছে তার সিনেমা মানুষ। আশা করছি এবার বুঝেই গেছেন কার কথা বলছি আমরা। হ্যাঁ, তিনি বহু বাঙালি মেয়ের হার্টথ্রব জিৎ। আসলে জিতের মানুষ সিনেমার প্রিমিয়ারে দেখা গেছে মিঠাই নায়িকাকে।তাহলে কি জিৎ এর ছবিতে কাজ করতে চলেছেন সৌমীতৃষা? এ প্রসঙ্গে তিনি উত্তর দেন যে জিতের সাথে তার খুব ভালো সম্পর্ক হওয়ায় তিনি সেখানে গিয়েছেন। ‘জিৎ দার সাথে নতুন কাজ নিয়ে এখনো কথা হয়নি, হলে তো জানতেই পারতেন’, বললেন সৌমী।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।