Connect with us

Tollywood

Dadagiri: ‘ব‌উকে কন্ট্রোলে রেখো’! সিরিয়ালের জনপ্রিয় নায়িকার হবু বরকে এ কেমন উপদেশ দিলেন সৌরভ?

Published

on

Sourav Sandipta

বাংলার টেলি অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তার অভিনয়ে মুগ্ধ বাংলার আপামর দর্শককূল। স্টার জলসার ‘দুর্গা’ ধারাবাহিকের মধ্য দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। তারপর একে একে ‘টাপুর টুপুর’, ‘তুমি আসবে বলে’, ‘প্রতিদান’, ‘করুণাময়ী রানী রাসমণি’-এর মতো জনপ্রিয় সব ধারাবাহিকে অভিনয় করেন তিনি।

কিছুদিন আগেই এই অভিনেত্রীর দেখা মিলেছিল একটি বাংলা ছবিতে। এছাড়াও বাংলা সিনেমার জনপ্রিয় তারকা অঙ্কুশ হাজরার বিপরীতেও তিনি কাজ করছেন ‘শিকারপুর’ নামের একটি ওয়েব সিরিজে। এছাড়াও ‘দুর্গ রহস্য’, ‘নষ্টনীড়’ ওয়েব সিরিজে তার অভিনয় প্রশংসিত হয়েছে। কিছুদিন আগেই রটেছিল তার ধারাবাহিকে কাম ব্যাকের খবর। বুঝতেই পারছেন কার কথা বলছি তিনি বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। যদিও ছোট পর্দার গন্ডী পেরিয়ে বড় পর্দা এবং সিনেমাতে তার অবাধ গতিবিধি।

গত বছর‌ই প্রথমবারের মতো নিজের প্রেমিককে নিয়ে প্রকাশ্যে আসেন তিনি।এই অভিনেত্রী’র প্রেমের গুঞ্জনে মাতোয়ারা ছিল টলিপাড়া থেকে শুরু করে তার ভক্তকূল। আর এবার অভিনেত্রীর বিয়ে।‌ আগামী ৭ই ডিসেম্বর প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী।

বর্তমানে হইচই-এর সিইও হিসাবে কর্মরত সৌম্য। গত বছর নব্য প্রেমিকের সঙ্গেই ফিলিপিন্সে পাড়ি জমিয়েছিলেন তিনি। প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করে সন্দীপ্তা ক্যাপশনে লেখেন ‘গল্প হলেও সত্যি’, অর্থাৎ প্রেমের স্বীকারোক্তি হয়েছে অফিশিয়ালি। এরপর থেকে মাঝেমধ্যেই প্রেমিককে সঙ্গে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়েন সন্দীপ্তা। সম্প্রতি যুগলে পাড়ি দিয়েছিলেন থাইল্যান্ডে। আর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন যুগলে।

শুক্রবার সন্দীপ্তা-সহ টলিপাড়ার একঝাঁক নায়িকা উপস্থিত হয়েছিলেন সৌরভের দাদাগিরির মঞ্চে। হাজির ছিলেন স্বস্তিকা দত্ত, ঊষসী রায়, ইধিকা পাল, সদ্য বিবাহিত সুদীপ্তা বক্সী। সেখানেই সৌরভকে সন্দীপ্তা জানান তার হবু বর সৌরভের অন্ধভক্ত‌। আর তাই হবু বরের জন্য সৌরভকে স্পেশ্যাল মেসেজ লিখে দেওয়ার আবদার করেন তিনি। এরপর সেই মেসেজ লিখে দিয়ে সন্দীপ্তাকে সৌরভ অনুরোধ করেন, লেখার শেষ লাইনটা যেন তিনি এখন না পড়েন। আর ব্যাস সৌরভের কথা শোনা মাত্রই গোটা লেখায় চোখ বুলিয়ে নেন সন্দীপ্তা। আর শেষের লাইনটা জোরে জোরে পড়েন- ‘বউকে কন্ট্রোলে রাখবে’। এরপর হেসে সন্দীপ্তা জানান, ‘কেউ কাউকে কন্ট্রোলে রাখবে না’।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)