Tollywood

অধরা রয়েই গেল ফিল্মফেয়ার পুরস্কার! বাংলাদেশের ফারিণের কাছে পরাস্ত মিঠাইরানী, প্রধানের ঝুলিতে আসল না কোন‌ও পুরস্কার!

হয়ে গেল বাংলা সিনেমার সবচেয়ে বড় সম্মান ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। শুক্রবার রাতে কলকাতার বাইপাস লাগোয়া একটি সাততারার বিলাসবহুল হোটেলে বাংলার একঝাঁক তারকাদের নিয়ে বসেছিল বাংলার ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড ২০২৪ এর ঝলমলে সন্ধ্যে। এই দিন কারুর মুখে ছিল হাসি আবার কারুর মুখে দেখা গেল হতাশা। কারোর হাতে আসলো দু‘দুটো পুরস্কার আবার কাউকে একেবারেই ফিরতে হল খালি হাতে বাংলার সেরা সম্মানের মঞ্চ থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

বলিউডের সবচেয়ে সম্মানীয়, ঐতিহ্যশালী পুরস্কার হল ফিল্মফেয়ার। যাকে অনেকেই আখ্যা দেন “ভারতের অস্কার” বলে। সম্প্রতি বাংলা সিনেমাতেও শুরু হয়েছে এই অনুষ্ঠান। এই ব্ল্যাকলেডি পাওয়ার আকাঙ্ক্ষাতেই থাকে বাংলার সমস্ত অভিনেতা অভিনেত্রীরা। যদিও এইবারের সেরার তালিকা ছিল একেবারেই অবাক করা। এইবার খালি হাতেই ফিরল সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার। যৌথ পুরস্কারের থেকে ছিটকে গেলেন দেবও।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

এবার শূন্য ঝুলি নিয়েই ফিরল প্রধান। সকলকে তাক লাগিয়ে সেরার শিরোপা ছিনিয়ে নিল অতনু ঘোষের শেষপাতা, কৌশিক গাঙ্গুলির অর্ধাঙ্গিনী, ইন্দ্রনীল রায়চৌধুরীর মায়ার জঙ্গল। সেরা অভিনেতা এবং পরিচালক সহ মোট ৮টি পুরস্কার পেল শেষপাতা। সেরা অভিনেত্রী সহ ৬টি পুরস্কার ছিনিয়ে নিল অর্ধাঙ্গিনী। এবার মায়ার জঙ্গলের ঝুলিতে আসল ৭টি ব্ল্যাক লেডি। কিন্তু এবার প্রধানের ঝুলি ছিল একেবারেই ফাঁকা। প্রধানের সৌমীতৃষাকে গোল দিয়ে ব্ল্যাক লেডি ছিনিয়ে নিলেন বাংলাদেশের তাসনিয়া ফারিণ। শেষ হাসি হাসলেন আরও এক পৃথিবী।

মিঠাই ধারাবাহিককে তার অসাধারণ অভিনয় মুগ্ধ করেছিল আপামর বাংলা ধারাবাহিকের দর্শকদের। তারপরই সৌমীতৃষা সুযোগ পান প্রধানের। প্রধান সিনেমায় দেবের বিপরীতে তার অভিনয় মন জয় করেছিলেন তিনি সকলের। দেবের সঙ্গে তার জুটি অনেকেই বেশ পছন্দ করেছিলেন পর্দায়। তবে কি শুধু জুটিতে? না প্রধানে রুমির সহজ, সরল কিন্তু বিচক্ষণ শান্ত স্বভাব ভালোবাসা পেয়েছিল অনেকের। মিঠাইয়ের চরিত্র থেকে একেবারেই আলাদা রুমির চরিত্র।

No photo description available.

 

আরো পড়ুন:পাঁচ মাস কমল ২০ কেজি! এই বয়সেও ওজন কমিয়ে, দারুণ বডি বানিয়ে সকলকে অবাক করলেন শ্রীময়ীর অনিন্দ্য! অবাক নেটিজেনরা

কিন্তু দুটি জায়গাতেই সমান দক্ষতার সঙ্গে অভিনয় করেছেন সৌমীতৃষা। প্রথম সিনেমাতেই নবাগতা তালিকায় নিজের নামও দাখিল করেছিলেন তিনি। সেই সংবাদ শুনে এই ফ্লিমফেয়ার নিয়ে খুবই উৎসাহী ছিলেন অভিনেত্রী এবং তার অনুরাগীরা। যদিও শেষে হতাশাই হাতে আসলো তার। এই সংবাদে দুঃখ প্রকাশ করেছেন অভিনেত্রীর অনুরাগীরা সকলেই। তবে অনেকেই আবার বলেছেন “আরও এগিয়ে যেতে। তিনি একজন দক্ষ অভিনেত্রী তাই এবার না হলেও এই সম্মানটি ভবিষ্যতে তিনি নিশ্চিত ছিনিয়ে নেবেন।” তাহলে এই বিষয়ে আপনাদের কি মনে হয়?

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

Piya Chanda