Bangla SerialTollywood

পাঁচ মাস কমল ২০ কেজি! এই বয়সেও ওজন কমিয়ে, দারুণ বডি বানিয়ে সকলকে অবাক করলেন শ্রীময়ীর অনিন্দ্য! অবাক নেটিজেনরা

বাংলা বিনোদন জগতের একজন অতি জনপ্রিয় অভিনেতা তিনি। একের পর এক ধারাবাহিককে তার অভিনয় একেবারে অনবদ্য। তার অভিনয়ের মাধ্যমেই তিনি জিতে নিয়েছেন বাঙালি দর্শকদের মন এবং ভালোবাসা। তবে শুধু ধারাবাহিক নয়! করেছেন একাধিক সিনেমাও। প্রসেনজিৎ থেকে বনি সকলের সঙ্গেই সমানতালে অভিনয় করে তিনি প্রতিষ্ঠিত করছেন বাংলা বিনোদন জগতে নিজের নাম। যদিও শ্রীময়ী ধারাবাহিককে তার অভিনয় এখনও গেঁথে আছে সকলের মনে। তিনি অভিনেতা সুদীপ মুখার্জী (Sudip Mukherjee)

একাই একশো, টাইগার, চাওয়া পাওয়া, বর্ণপরিচয়, নাকাব, টক্কর, জানবাজ,তিন কন্যা, বরবাদ, রক্তবিলাপ, দ্যা একেন , চূপকথা ২, পাড়া থেকে প্রিমিয়াম, কিশলয়, সাহেব বিবি গোলাম, বিন্দাস, সোয়েটার, বলো দুর্গা মায়কি, একান্নবর্তী, পাওয়ার, অভিমান, এসওএস কলকাতা, সাঁঝবাতি, চেঙ্গিস, প্রভৃতি সিনেমায় তার অন্যবদ্ধ অভিনয় বারবার দৃষ্টি আকর্ষণ করছি দর্শকদের। এছাড়াও রুদ্রবীণার অভিনি ওয়েব সিরিজেও অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

তবে সিনেমার সঙ্গে ছোটপর্দায়ও সমানতালে জনপ্রিয় তিনি। অগ্নিজাল, মন নিয়ে কাছাকাছি, বোঝেনা সে বোঝেনা, এক্কা দোক্কা এবং সর্বোপরি শ্রীময়ী ধারাবাহিককে অভিনয় করে তিনি সকলের মন জয় করেছেন। শ্রীময়ী ধারাবাহিককে অনিন্দ্য সেনগুপ্তর চরিত্রে তার অভিনয় ছিল অসাধারণ। বর্তমানে তিনি অভিনয় করছেন স্টার জলসার টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক বঁধুয়াতে। এছাড়াও জানা গেছে স্টার জলসাতেই ম্যাজিক মোমেন্টসের আসন্ন ধাসাবাহিককে জুন আন্টি অর্থাৎ ঊষসী চক্রবর্তীর সঙ্গে আবার দেখা যাবে তাকে। ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শন ব্যানার্জী।

প্রায় মেদ বিভিন্ন শরীরে সকলকে তাক লাগিয়েছেন তিনি। ৫ মাসেই তিনি কমিয়েছেন ২০ কেজি ওজন! কিভাবে করলেন তিনি এই অসাধ্য সাধন! প্রত্যেকদিন নিয়ম,নিষ্ঠা করে শরীরচর্চার মাধ্যমেই এরকম ফল পেয়েছেন তিনি। ২০২০ সাল থেকে চলেছে তার এই পরিশ্রম। লকডাউনেও থামেনি কসরত। অভিনেতা জানিয়েছেন “চ্যালেঞ্জ নিয়ে প্রতিদিন ফ্রী হ্যান্ড এবং পাওয়ার যোগা করতে শুরু করে দিলাম। কিছুসময়ের মধ্যেই সেরা অভ্যাসে চলে গেল। আর পাঁচ মাসে কুড়ি কেজি কমিয়ে ফেললাম। এখনও এই প্রসেসে আছি। শরীর আবার কাছে মন্দির। তাই নিয়মিত অন্তত ৩০ মিনিট শরীরচর্চা করি।”

আরো পড়ুন:শত্রুরা হল শায়েস্তা! শালিনীকে উচিৎ শিক্ষা দিল রোহিত! রুদ্রর মুখোশ খুলে দিল ফুলকি

অভিনেতা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার শির্টলস ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন “তখন ভাবিনি আমিও একদিন অন্যদের মতো শার্টলেস ছবি শেয়ার করব। কিন্তু এখানে পৌঁছাতে আমাকে চূড়ান্ত পরিশ্রম করতে হয়েছে। হয় তুমি হিরো হয়ে মরে যায় নাহলে বেশিদিন বেঁচে থাকো নিজেকে ভিলেন হিসেবে দেখানো জন্য।” বর্তমানে তার প্রশংসায় পঞ্চমুখ সকলে। শুভেচ্ছাও জানিয়েছেন নেটিজেনরা। কিন্তু শেষ দুই লাইনে আসলে কিসের ইঙ্গিত দিতে চাইলেন অভিনেতা ক্যাপশনের মাধ্যমে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।