Connect with us

    Tollywood

    ওল্ড ইজ গোল্ড! বাংলা ইন্ডাস্ট্রির শ্রী ফেরাতে এক দশক পর জুটিতে মিঠুন- দেবশ্রী!

    Published

    on

    mithun debashree

    বাংলা চলচিত্র জগতের এক সময়ের হিট জুটি ছিলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)দেবশ্রী রায় (Debashree Roy) । একসঙ্গে জুটি বেঁধে বেশ কিছু বাংলা সিনেমায় অভিনয় করেছেন তাঁরা। যার মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য হল, ৯০ দশকের ‘ত্রয়ী’ (Troyee)। এছাড়াও এই তালিকায় রয়েছে- এমএলএ ফাটাকেষ্ট, যুদ্ধ, অভিমন্যু ইত্যাদি।

    তাঁদের একসঙ্গে শেষবারের মতো দেখা গিয়েছিল ‘শুকনো লঙ্কা’ ছবিতে। তবে, সেখানে তাঁরা জুটি হিসেবে কাজ করেননি। তাঁদের জুটি হিসেবে শেষ ছবি ছিল ‘টাইগার’। সেই সিনেমা মুক্তির ১৬ বছর পর আবারও একসঙ্গে জুটি বাঁধবেন দেবশ্রী ও মিঠুন। পরিচালক পথিকৃৎ বসুর ‘শাস্ত্রী’ ছবিতে জুটি বাঁধতে চলেছেন তাঁরা।

    শোনা গিয়েছে, দেবারতি মুখোপাধ্যায়ের ‘দোলগোবিন্দবাবুর চশমা’ নামের একটি ছোটগল্পের অনুকরণেই তৈরি হবে এই সিনেমাটি। এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন অভিনেতা, প্রযোজক সোহম চক্রবর্তী। সম্প্রতি দেবার প্রধান সিনেমায় দেখা গিয়েছে সোহমকে। আর বিখ্যাত সিনেমা প্রজাপতিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী।

    অন্যদিকে, কেমিস্ট্রি মাসি নামক একটি সিরিজ দিয়ে ওটিটি জগতে পা রেখেছেন দেবশ্রী। এই সিরিজে কেমিস্ট্রির শিক্ষিকার ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। এরপর আবারও বিজ্ঞানের ছবিতেই দেখা যাবে অভিনেত্রীকে। আসন্ন বাংলা সিনেমা শাস্ত্রীর গল্প বিজ্ঞানের সঙ্গে জ্যোতিষবিদ্যার দ্বন্দ্ব নিয়েই।

    উল্লেখ্য, বহু বছর পর আবার‌ও একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন মিঠুন চক্রবর্তী ও দেবশ্রী রায়। এই ছবি ঘোষণার পর থেকেই টলিপাড়ায় চলছে জল্পনা। নেটিজেনদের কথা অনুযায়ী, ইন্ডাস্ট্রির হাল ফেরাতে নাকি পুরনো জুটির উপরেই ভরসা রাখছেন পরিচালকরা। কারণ, গতবছরেই দেখা গিয়েছে প্রায় কয়েক দশক পর ফিরেছে মিঠুন-মমতা জুটিও। দেবের ‘প্রজাপতি’ ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন তাঁরা।