Tollywood

বিয়ের দিন আদৃতের ওপর রেগে গিয়েছিলেন কৌশাম্বী, শেষমেশ কথা দিয়ে কৌশাম্বীকে বিয়ের জন্য রাজি করেন আদৃত!

টলিপাড়ার বর্তমানে সবচেয়ে চর্চিত জুটি আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। বিয়ে থেকে মধুচন্দ্রিমা, তারকরা জুটির সবটাই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। তাদের মিষ্টি, মধুর জুটি মন জয় করে নিয়েছে নেটিজেনদের। আদৃত কৌশাম্বীর প্রেম কাহিনী জানেন না এমন মানুষ বোধহয় খুব কমই আছে। সেই মিঠাই ধারাবাহিকের সময় থেকেই কৌশাম্বীর প্রেমে পড়েছিলেন আদৃত। উচ্ছেবাবু এবং দিদিয়ার প্রেমের সাক্ষী ছিল গোটা মোদক পরিবার।

সম্প্রতি ৯ মে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে কৌশাম্বীর সঙ্গেই গাঁটছড়া বাঁধেন অভিনেতা। আর পাঁচটা বাঙালি বড় বউয়ের মতোই সাবেকিয়ানা বজায় রেখেই বিয়ে সেরেছেন আদৃত, কৌশম্বী। লাল বেনারসি শাড়ি, মাথায় লাল ওড়না, গা ভর্তি সোনার গয়নায় সেজে উঠেছিলেন কৌশাম্বী। ১১ দক্ষিণ কলকাতার একটি ব্যাঙ্কোয়েটে ছিল অভিনেতার রিসেপশন পার্টি। যেখানে উপস্থিত ছিলেন টলিপাড়ার এক ঝাঁক তারকরা।

সম্প্রতি গোয়াতে হানিমুন সেরে কলকাতায় ফিরেছেন আদৃত। গতকাল ছিল তার জন্মদিন প্রতিবছরের মতোই ভারতলক্ষ্মীতে জন্মদিন উৎযাপন করতে পৌঁছে গেছিলেন অভিনেতা। অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা দেওয়ার জন্য উপস্থিত হয়েছিলেন অভিনেতার একাধিক অনুরাগীরা। খুদে থেকে মাঝ বয়সী সমস্ত বয়সের ভক্তরাই উপস্থিত হয়েছিলেন গতকাল। তাদের সঙ্গেই কেক কেটে এই বিশেষ দিনটি উৎযাপন করেছেন তিনি। সেখানেই অভিনেতার সঙ্গে কথা বলার জন্য উপস্থিত হয়েছিল এক জনপ্রিয় সংবাদ মাধ্যম। সেখানেই অভিনেতার বিয়ে নিয়ে বেশ কিছু প্রশ্ন করেছিলেন সাংবাদিকরা।

কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে গোয়া হানিমুন, বিয়ের দিনের অভিজ্ঞতা জানালেন আদৃত রায়

সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন “এটা আমার সঙ্গে ওর প্রথম ঘুরতে যাওয়া। আমি বাড়িতেই থাকি কিন্তু ও খুব ব্যস্ত থাকে। একের পর এক ধারাবাহিকে কাজ করছে ও। সময় বের করাটা খুব কঠিন। তাই ছুটি পেয়েছে তাই যেতে পারলাম। ভালোই সময় কেটেছে আমাদের।” বিয়ের দিন কেমন লাগছিল অভিনেত্রীকে? আদৃত বলেছেন “তবে বিয়ের দিন অনেক দারুণ লাগছিল চেনাই যাচ্ছিল না। আমি আগে ওকে ওইভাবে দেখিনি। যদিও ও আমার ওপর রেগে গিয়েছিল। আসলে আমি চুল ছোট ছোট করিনি বলে। আমি রক স্টার ওইসব আমায় মানায়! রেগে গিয়েছিল খুব। অনেক বলে শান্ত হয়েছে।”

আরও পড়ুনঃ দারুণ জনপ্রিয় হয়েছিল তার চরিত্র, কিন্তু হঠাৎ কোথায় হারিয়ে গেলেন টাপুর টুপুর পায়েল! দিদির মঞ্চে মুখ খুললেন মাফিন চক্রবর্তী

জন্মদিনে কি বিশেষ উপহার দিলেন কৌশাম্বী চক্রবর্তী?

উত্তরে অভিনেতা বলেছেন “আজ ও প্রথমবার রান্না করছে। ও তো প্রতিবার সারপ্রাইজ দেয়, এবারও জানি না কি করব? তবে মনে হয় আমার প্রিয় বিরিয়ানিই হবে আসলে কলকাতার ছেলে বিরিয়ানি ভালোবাসেন না সেটা তো হয়না। আর ও ওটা খুব ভালো রান্না করে।” অনেক সম্পর্ক শাশুড়ি বউমার? আদৃতের কথায় খুব রাগী তার মা। সেই কারণেই তিনি মাকে কোথাও নিয়ে যেতে চাননা। এমনকি দিদি নম্বর ১ থেকেও অনেকবার অফার এসেছিল কিন্তু তিনি বারণ করে দিয়েছেন। তবে দুজনে দুজনের মতো থাকে। তবে সবশেষে তাকে এত ভালোবাসা দেওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন আদৃত। সঙ্গে এও বলেছেন এখন নয়, তবে ভবিষ্যতে ছোটপর্দায় আবার কাজ করতে চান তিনি।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।