Tollywood

Mafin Chakraborty: দারুণ জনপ্রিয় হয়েছিল তার চরিত্র, কিন্তু হঠাৎ কোথায় হারিয়ে গেলেন টাপুর টুপুর পায়েল! দিদির মঞ্চে মুখ খুললেন মাফিন চক্রবর্তী

Mafin Chakraborty: স্টার জলসার (Star Jalsha) টাপুর টুপুর (Tapur Tupur) ধারাবাহিকের অতি জনপ্রিয় চরিত্র ছিল পায়েলের। একসময় অভিনেত্রী সন্দীপ্তা সেনকেও টক্কর দিয়েছিলেন তিনি। খল নায়িকা হয়েও যে নায়িকাকে চাপিয়ে যাওয়া যায় সেটা বোধহয় তিনিই প্রথম প্রমাণ করেছিলেন। তবে আচমকাই পর্দা থেকে বিদায় নেন টাপুর টুপুর পায়েল। ছোটপর্দায় আর দেখা যায়না অভিনেত্রী মাফিন চক্রবর্তীকে (Mafin Chakraborty)। তিনি কি আর কোনদিনও পর্দায় ফিরবেন না? কখনও রকম রাগ বা বিরক্ত না দেখিয়ে অভিনেত্রী নিজের এবার জানালেন সবটা। জানালেন হঠাৎ কেন ইন্ডাস্ট্রি থেকে বিদায় নিলেন তিনি।

মাফিন চক্রবর্তী, অভিনেত্রী এই ভিন্ন ধরনের নামটাই নজর কেড়েছিল সবার। পরে অবশ্য তিনি নিজের এটা প্রমাণ করে দিয়েছিলেন যে শুধু নামেই নয়, কাজেও তিনি অনন্যা। টাপুর টুপুর ধারাবাহিকের পার্শ্ব চরিত্রে হয়েও তিনি কেড়ে নিয়েছিলেন সমস্ত লাইম লাইট। কিন্তু বর্তমানে কোথায় সে অভিনেত্রী? দীর্ঘ ১৭ বছরের অভিনয়ের অভিজ্ঞতা থাকার পরও এখন কেন তাকে দেখা যায়না পর্দায়।

কোন কোন ধারাবাহিকে অভিনয় করেছেন মাফিন চক্রবর্তী?

জানা গেছে বর্তমানে সময়ে অভিনয়ের সঙ্গে আর বিশেষ সম্পর্ক নেই তার। মাঝে মাঝে দুই একটা প্রজেক্টে দেখা দিলেও বেশিরভাগ সময়টাই পর্দা থেকে গায়েব থাকেন মাফিন। টাপুর টুপুর ছাড়াও ভানুমতির খেল, কিরণমালা, পটলকুমার গানওয়ালা, তবু মনে রেখো, প্রথমা কাদম্বিনী ধারাবাহিক তাকে দেখেছেন দর্শক। সম্প্রতি অভিনেত্রীকে দেখা গিয়েছিল জি বাংলার দিদি নম্বর ১এর মঞ্চে। অভিনেত্রীকে দেখে বেশ নস্টালজিক হয়ে পড়েছিলেন তার অনুরাগীরা।

অভিনয় জগৎ নিয়ে মুখ খুললেন মাফিন চক্রবর্তী

সেইদিন সঞ্চালিকা রচনা ব্যানার্জীর সঙ্গে খোশ মেজাজেই দেখা গেল মাফিনকে। সেখানেই ইন্ডাস্ট্রি সম্পর্কে নানা খুঁটিনাটি বিষয় জানালেন মাফিন। ইন্ডাস্ট্রির অনিশ্চয়তা নিয়েই এবার সোজাসুজি কথা বললেন তিনি। অভিনেত্রীর কথায় রাগ বা আক্ষেপ প্রকাশ না পেলেও সোজা কথাটা সোজা ভাবেই বলেছেন তিনি। সঞ্চালিকাকে স্পষ্টভাবে তিনি বললেন “দেখো টাকার এপিঠ, ওপিঠ দুটোই আমি দেখেছি। কখনও সিরিয়াল দারুণ হিট করছে, শো করতে গিয়ে দেখছি ভিড় উপচে পড়ছে। গাড়ি থামাতে হচ্ছে মানুষের ধাক্কায়। কখনও আবার উল্টোটাও দেখেছি।”

আরও পড়ুনঃ আমাকে নিমন্ত্রণ করেনি! আদৃতের জন্মদিন কী ভুলে গেছে সৌমীতৃষা? উচ্ছেবাবুর স্মৃতি কি এখনও মনে পড়ে তার? অকপটে জানালেন অভিনেত্রী

বর্তমানে কি করছেন অভিনেত্রী মাফিন চক্রবর্তী?

বিনোদন দুনিয়ায় যে জনপ্রিয়তা বিষয়টি ক্ষণিকের সেটা স্পষ্ট ফুটে উঠেছে অভিনেত্রীর কথা। যদিও কাজ পাচ্ছেন না বলে মনে আক্ষেপ নেই অভিনেত্রীর। বরং নাচের স্কুল নিয়েই বেশ ভালোভাবেই দিন কাটছে তার। ভরতনাট্যম তো আগেই জানতেন এখন শিখেছেন কনটেম্পোরারিও। ছাত্র-ছাত্রীদের নিয়েই বর্তমানে বেশ আনন্দেরই দিন কাটছে তার। টাপুর টুপুর ধারাবাহিকের পরই মাফিনের জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছিল চারিদিকে। তারপর অবশ্য নানা ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবে আজও তিনি দর্শক মহলে জনপ্রিয় পায়েল নামেই। আবার এমন একটি ধারাবাহিকে দেখা যাবে তাকে সেই আশাতেই দিন গুনছেন অভিনেত্রীর ভক্তরা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।