Tollywood

Anupam Meme: ‘তুমি অন্য কারো সঙ্গে বেঁধো ঘর’ গান সিরিয়াসলি নিয়েছে পিয়া! ‘পরম’ সংবাদে অনুপমকে নিয়ে মিমের বন্যা

গতকাল একেবারে ঘনিষ্ঠ এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে চার হাত এক হয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তীর। পিয়া আবার অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। আর তাই স্বাভাবিকভাবেই জড়িয়ে গেছেন গায়ক অনুপমও। সংবাদ মাধ্যমকে বলেছেন ‘আমাকে বাদ রাখো’, কিন্তু সেটা হচ্ছে কোথায়?

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় মিম ট্রেন্ড। যে কেউ যেকোন বিষয়কে কেন্দ্র করে বানিয়ে ফেলছে হাস্যকর ছবি এবং তার সঙ্গে হাস্যকর বার্তা। একে বলা হয় মিম। সেলিব্রিটিদের ক্ষেত্রে এ বিষয়গুলি আরো বেশি স্পষ্ট কারণ তারা পরিচিত মুখ। এক্ষেত্রে বলা যায় তারা পাবলিক ফেস। তাই তাদের আক্রমণ করাটা খুব সহজ এমনটাই ধরে নেওয়া হয়। আর এক্ষেত্রে সেটা আরো বেশি। কেউ কেউ পিয়াকে ট্রোল করছে আবার কেউ কেউ ট্রোল করছে পরমকে। তবে এর মাঝেই আবার পিয়ার সঙ্গে টেনে আনা হচ্ছে অনুপমকে।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে ছিটিয়ে রয়েছে পরম-পিয়ার বিয়ের নানা মুহূর্তের ছবি এবং ভিডিও। বিয়ের পরেই ছোটখাটো রিসেপশন সবকিছুই ধরা পড়েছে ক্যামেরায়। আর বিয়ের খবর ছড়িয়ে পড়তেই অনুপমের “তুমি অন্য কারো সঙ্গে বেঁধো ঘর” গান এখন আলোচনায়। একটা মিম খুব বেশি ছড়িয়েছে যেখানে লেখা:-

অনুপম: “তুমি অন্য কারো সঙ্গে বেঁধো ঘর”
পিয়া: ওকে ডান

আর তার সঙ্গে ছবিতে বিবাহিত পরম আর পিয়া। তবে অনুপমের দোষ কোথায়? কেউ কেউ লিখছে অনুপম যখন গানটা গেয়েছিল তখন সে কি ভেবেছিল তার জীবনের সঙ্গে এতটা মিলে যাবে? যদিও মিমের মাঝে কেউ কেউ আবার এই চলতে থাকা কটাক্ষ নিয়ে আক্রমন করেছে পাল্টা। তারা বারবার বলছে অনুপমকে এইভাবে কটাক্ষ করা ঠিক নয়। কারণ পিয়া তার অতীত চ্যাপ্টার। পরম পিয়ার বর্তমান। এবার আবার কেউ কেউ পরমব্রতকে বলছে ঘরভাঙানি।

আরও পড়ুনঃ স্টার জলসার সিরিয়াল থেকে জনপ্রিয় অভিনেত্রীকে বাদ দিল জি বাংলা! জানলে কষ্ট পাবেন

তবে এই ধরনের কদর্য আক্রমণ কি ঠিক? অনুপম পিয়া পরম সবাই স্বস্তিতে থাক, সুখ থাক এটাই চায় তাদের আপনজনেরা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।