Bangla Serial

Jalsha vs Zee Bangla: স্টার জলসার সিরিয়াল থেকে জনপ্রিয় অভিনেত্রীকে বাদ দিল জি বাংলা! জানলে কষ্ট পাবেন

বৃহস্পতিবার মানেই টিআরপি (TRP) ডে। বাংলা টেলিভিশনের ধারাবাহিকগুলির (Bengali TV Serial) ভাগ্য নির্ধারণের দিন। এক প্রকার সিরিয়ালের সাপ্তাহিক রেজাল্ট। এক থেকে দশের মধ্যে জায়গা করে নেয় সেরা দশটি সিরিয়াল। এই সপ্তাহে ৭.৭ নম্বর পেয়ে প্রথম স্থানে রয়েছে জ়ি বাংলার (Zee Bangla) ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)।

জি বাংলার ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র কৌশিকী মুখার্জী। এই ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী রুপসা চক্রবর্তী। জগদ্ধাত্রী ও কৌশিকী মুখার্জির কেমিস্ট্রি বেশ পছন্দ দর্শকদের। চ্যানেল সূত্রে খবর, অভিনেত্রী রূপসা চক্রবর্তীকের একটি ভূমিকা অভিনয় করার জন্য স্টার জলসার তরফ থেকে অফার করা হয়েছিল।

তাতে, অভিনেত্রী কম সময় দিতে পারতেন জগদ্ধাত্রীতে। কিন্তু এই মুহূর্তে অভিনেত্রীকে অন্য সিরিয়ালে দেখলে বা জগদ্ধাত্রীতে কম দেখা গেলে, সিরিয়ালের রেটিং-এর ওপর তার প্রভাব পড়বে। তাই চ্যানেলের অনুরোধ মেনে গীতা এলএলবি তে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত,ব্লু প্রোডাকশনের আসন্ন মেগা গীতা LL.B। প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রোমো। প্রোমোতে দেখা যাচ্ছে, কোন জখম, রাহাজানি, চুরি, বাটপারি বা শ্লীলতাহানি সবরকম কেস সামলাতে আসছেন গীতা এল.এ.বি। আর পাঁচটা মধ্যবিত্ত বাড়ির মেয়েদের মতই বাড়ির সমস্ত দায়ভারও তাঁর ঘাড়ে।

জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ কি না পারে সে। দেইনা উকিলের ড্রেস পরে কাজে বেরোবে, অমনি কেউ বলছে ইসবগুল এনে দিস তো! কারো আবার দাবি লাইটের বিল জমা দিতে হবে। সকলের কথা শুনতে শুনতে জেরবার গীতা। তারমাঝেই ভগবানের কাছে প্রার্থনা একটা কেস যেন পেয়ে যাই।

আরও পড়ুনঃ শেষ হচ্ছে ‘জগদ্ধাত্রী’! টানা টিআরপি দেওয়া সিরিয়াল নিয়ে কেন এই সিদ্ধান্ত?

আর কেস পেয়েই, কেস জন্ডিস। গীতার কাছে আসে এক অপহরণের কেস। তবে অপহৃত মানুষ নয়। অপহৃত এক ছাগল। শুনেই রেগে লাল গীতা। বলে ওঠে, “কোর্টে আমার মুখ চলে আর বাইরে হাত।” যা দেখে হেসে কূটোপাটি দর্শকমহল।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।