Tollywood

Ria Sen: একটা ভুলে শেষ সুচিত্রা সেনের নাতনির কেরিয়ার! রাজপরিবারের মেয়ে, বিয়ের আগেই প্রেগন্যান্ট?

বিখ্যাত সেন পরিবার। টলিউড হোক বা বলিউড, নানাভাবে আলোচনার শীর্ষে উঠে এসেছেন এই পরিবারের মেয়েরা। আসবে নাই না কেন? যেমন রূপের ঝলক তেমনই তাঁদের অভিনয়। অবশ্য শুধু সুনামের দিক দিয়ে নয়। নানারকম কন্ট্রোভার্সিতেও বার বার উঠে এসেছে এই পরিবারের নাম।

মুনমুন সেন অভিনয়ে নিজেকে তেমন স্বীকৃতি দিতে পারেননি। তেমনই হতাশা রয়েছে রাজনৈতিক দিকেও। তবে টলিউডের বেশ দাপুটে অভিনেত্রী হচ্ছেন রাইমা সেন। কিন্তু রিয়া? কী খবর তাঁর?

Moon Moon Sen Wiki, Age, Caste, Husband, Children, Family, Biography & More  - WikiBio

ত্রিপুরার রাজপরিবারের সদস্য তিনি। কিন্তু ইন্ডাস্ট্রিতে কান রাখলে কাজের থেকেও বেশি বিতর্ক শোনা যায় তাঁর নামে। যদিও শুধু বাংলায় কাজ করেননি তিনি। সাউথসহ বলিউডে বেশ তাবড় তাবড় কাজ করেছিলেন।

বিখ্যাত গায়িকা ফাল্গুনী পাঠকের হিট গান ‘চুরি জো খনকি হাত মে’ গান দিয়ে তাঁর কেরিয়ার শুরু হয়। বলা যেতে পারে, বলিউড থেকেই তাঁর ক্যারিয়ারের শুরু। তারপর ১৯৯১ সালে তাঁর প্রথম ছবি ‘বিষকন্যা’ মুক্তি পায়।

Riya Sen (aka) Riyaa Sen photos stills & images

এছাড়াও, স্টাইল’, ‘ঝংকার’ এবং ‘রাগিনী এমএমএস রিটার্নস’-এর মতো সিনেমায় তিনি কাজ করেছেন। এছাড়াও তামিল, তেলেগু এবং মালায়ালাম ছবিতেও কাজ করেছেন।

অর্থাৎ হিন্দি ও সাউথ দুজায়গাতেই কাজ করে বেশ নাম কামিয়েছেন তিনি। কিন্তু ব্যক্তিগত জীবন শেষ করে দিয়েছে তাঁর ক্যারিয়ার। একের পর এক অ্যাফেয়ারে জড়িয়েছে তাঁর নাম। আর তা থেকেই নিজের ইমেজ খারাপ হতে থেকেছে।

Dailyhunt

প্রথমে তাঁর নাম জড়ায় অক্ষয় খান্নার সঙ্গে। তার কিছু সময়ের মধ্যেই প্রেমের গুঞ্জন শোনা যায় জন আব্রাহামর সঙ্গেও। সেই সম্পর্কও বেশিদিন না টেকায় আমিশা প্যাটেলের ভাই অশমিত প্যাটেলের সঙ্গে সম্পর্ক তৈরি হয়। কিন্তু কাল হয় তাঁর সঙ্গে একটি এমএমএস ফাঁস হওয়াতে। যদিও নিজেকে সেই এমএমএসের বিষয় তিনি সম্পূর্ণ অস্বীকার করেন। এক সময় ৭৫ বছর বয়সী সালমান রুশদির সঙ্গেও প্রেমের গুঞ্জন শোনা যায়।

এছাড়া পার্টিতে চুমু খাওয়া, বিয়ের আগে গর্ভাবস্থা থাকা আরও নানা ধরনের ঘটনা একের পর এক তাঁর নামের সঙ্গে জড়িয়ে যেতে থেকেছে। কিন্তু কোনওদিনই এগুলোর একটাও স্বীকার করেননি রিয়া।

Nira