Tollywood

‘তু জো ছুঁলে প্যায়ার সে’! প্রথম না দ্বিতীয় প্রাক্তন কাকে মনে করে বেদনায় কাতর শোভন? ‘ছেলেটা কাঁদছে আর ওই দুজনের বন্ধুত্ব জমছে’, ক্ষেপে গেল ভক্তরা

প্রথমে গুঞ্জন তারপরে অফিশিয়ালি আলাদা হ‌ওয়ার ঘোষণা। টেলি অভিনেত্রী স্বস্তিকা দত্ত ও গায়ক শোভন গাঙ্গুলীর সম্পর্কের চর্চায় বেশ কিছু মুখোরোচক খবর‌ও ছড়িয়ে পড়ে সর্বত্র।

এই দুই তারকার দীর্ঘদিনের প্রেম ভাঙার খবরে বেশ কিছুদিন উত্তাল ছিল টলিপাড়া। এমন রটনা ছিল শোভনের প্রাক্তন গায়িকা ইমন চক্রবর্তী নাকি এই সম্পর্ক বিচ্ছেদের পিছনে ইন্ধন জুগিয়েছেন।‌

উল্লেখ্য, বিগত তিন বছর মাখো মাখো প্রেমপর্ব চলছিল শোভন-স্বস্তিকার। কিন্তু তারপর হঠাৎই সম্পর্কের ছন্দপতন। যদিও কারণ জানাননি কেউই। প্রথমে ইতিউতি গুঞ্জন শোনা গেলেও পরে অবশ্য স্বস্তিকা জানিয়ে দেন তাঁরা আলাদা হয়েছেন।

গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে বেশ জমাটি প্রেম পর্ব চলেছিল গায়ক শোভন গাঙ্গুলীর। কিন্তু হঠাৎই ভেঙ্গে যায় সেই প্রেম। ইমন বিয়ে করেন নীলাঞ্জনকে। সুখী সংসার তাঁদের। যদিও অভিযোগ ওঠে শোভনের জীবনে এই প্রাক্তন ইমন নাকি আবার ফিরে আসায় প্রেম ভেঙেছে স্বস্তিকার সঙ্গে। যদিও এই খবর ভিত্তিহীন বলে দাবি করেছিলেন কত স্বস্তিকা।

এরপর একটি অনুষ্ঠানে স্বস্তিকা এবং ইমনকে একসঙ্গে দেখা যায়। ‌ একে অপরকে জড়িয়ে ধরে বেশ ছবিও তুলেছিলেন। অর্থাৎ স্বস্তিকা শোভনের প্রেম ভাঙার জন্য যে ইমন দায়ী নন তা বেশ ভালোভাবেই বুঝিয়ে দিয়েছিলেন তাঁরা।

আর এবার নিজের ফেসবুক পেজে গতকাল হৃদয়বিদারক এক গান গান শোভন গাঙ্গুলী। সেই গান যেন অন্তর স্পর্শ করেছে।‌ শ্রোতারা গভীরভাবে উপলব্ধি করেছেন সেই গানকে। প্রশংসায় ভরে গেছে মন্তব্য বিভাগ। সম্পর্কের ভাঙা গড়ার এই খেলায় কাকে উদ্দেশ্য করে এই গান গাইলেন শোভন? ইমন নাকি স্বস্তিকা?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।