Tollywood

Pradhan: রোমহর্ষক কাণ্ড! শুটিং সেটে বড় বিপদে টিম ‘প্রধান’! দেব-সৌমীতৃষাদের রাস্তা আটকাল জংলি পশু

পাহাড়ের সেই সন্ধ্যা, আর সেখানেই দারুন সব অনুভূতি। গত কয়েকদিন ধরে উত্তরবঙ্গে শুটিং চলছে ‘প্রধান’ (Pradhan) ছবির। প্রকৃতির এই ভয়ংকর সুন্দর রূপ দেখে মুগ্ধ সকল তারকা। আগেই শোনা গিয়েছিল যে, ‘প্রধান’-এর সিংহভাগ শুটিং হবে উত্তরবঙ্গে। জায়গাটি নর্থ বেঙ্গলের চালসায়। গল্পের প্রয়োজনেই পাহাড়ি জায়গা বেছে নিয়েছেন পরিচালক অভিজিৎ সেন (Abhijit Sen)। সেই মতো প্রায় গোটা টিম পৌঁছে গিয়েছেন সেখানে।

কোথায় চলছে প্রধানের শুটিং?

শুটিং করতে গিয়ে হচ্ছে সকলের দারুন দারুন অভিজ্ঞতা। সাথে রয়েছেন প্রযোজক অতনু রায়চৌধুরীও (Atonu Roy Choudhuri)। জানা গিয়েছে, প্রায় ১৯ দিন ধরে উত্তরবঙ্গের নানা জায়গায় ‘প্রধান’-এর শুটিং হবে। শোনা যাচ্ছে, শেষ দিনে যোগ দিতে পারেন সাবিত্রী চট্টোপাধ্যায়ও। মিঠাই (Mithai), দেব (Dev) অভিনীত ছবির নাম ‘প্রধান’। একেবারে পারিবারিক ছবি এটি। দেব-সৌমীতৃষা ছাড়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে।

শুটিং-এর প্রথমদিন দেব হন অসুস্থ

কথা মতো অগাস্ট মাস থেকেই শুরু হয়েছে ‘প্রধান’-এর শুটিং, আগামী শীতেই মুক্তি পাবে ছবিটি। দর্শকরা অধীর অপেক্ষায় রয়েছে সৌমী ও দেবকে একসঙ্গে দেখার। পর্দায় আসার প্রথমদিনই সিনেমা হলে যে ঢেউ উঠতে চলেছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। কিন্তু ‘প্রধান’ ছবির শুটিংয়ের প্রথম দিনেই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেতা দেব। অভিনেতা নিজেই ইনস্টাগ্রামে সে খবর জানান, তিনি লেখেন, ‘শুটিংয়ের প্রথম দিন। আর আমি জ্বরে আক্রান্ত।’

প্রধানের প্রথম লুক

বর্তমানে যদিও কিছুটা ভাল আছেন তারকা। তাই এই ভিডিও পোস্ট করে শুটিংয়ের বার্তা দিয়েছেন।ইতিমধ্যেই, ‘প্রধান’-এর ফার্স্টলুক প্রকাশ্যে এসেছে। তাতে পুলিশের পোশাকে দর্শকদের বেশ চমক দিয়েছেন দেব। এই ছবিতে তাঁর চরিত্রের নামও প্রকাশ্যে এসেছে- ‘দীপক প্রধান’। দেব যে এই ছবিতে পেশিবহুল দাপুটে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন, তা বেশ বোঝা গিয়েছে। ছবিতে দেবের পাশাপাশি রয়েছেন সোহম চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায়, সৌমিতৃষা কুণ্ডু, বিশ্বনাথ বসু সহ জনপ্রিয় জনপ্রিয় সকল তারকারা।

শুটিং করতে গিয়ে হিংস্র প্রাণীর দর্শন

সম্প্রতি অভিনেতা বিশ্বনাথ লাইভ এসে তাঁর একটি দারুন অভিজ্ঞতা শেয়ার করলেন। অভিনেতার কথায়, এটা তাঁর ভাগ্যই বলা যায়। তিনি সেখানে দুদিন পরপর হর্নবিল দেখেছেন, যা তাঁর কাছে খুবই ভাগ্যের ব্যাপার। কারণ হর্নবিল নিয়ে তাঁর একটা বরাবরই কৌতূহল ছিল। এরপরই শুটিং বাংলো, যেটা রকি আইল্যান্ডের সামনে ছিল, সেখানে একটি এক গ্রামে শুটিং শেষ করে ফেরার সময় চা বাগানের নিচে একটি লেপার্ড দেখেন, সঙ্গে ছিল তার ছোট্ট বাচ্ছা। যদিও সেই লেপার্ড তাঁদের কোনও আক্রমণ করেনি। তবে সকলেই তাকে সামনে থেকে দেখে গাড়ি থামিয়ে দেয়। এই বিশেষ অভিজ্ঞতা সত্যি ভুলবার নয়।

Titli Bhattacharya