Tollywood

Anupam-Pia: পিয়ার জন্যই অনুপম লিখেছেন এই গান! অভিনয়ে পরমব্রত! কেঁদে ফেলবেন আপনিও

টলিপাড়ায় এখন বিয়ের মরশুম! টলিউড জুড়ে এখন একের পর এক তারকার বিয়ে হচ্ছে। তবে সবথেকে আলোচিত বিয়ে হয়েছে গত সপ্তাহের সোমবার। ওই দিন নিজের দীর্ঘদিনের বান্ধবী পিয়া চক্রবর্তীকে (Piya Chakraborty ) বিয়ে করেছিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) । আর সেই বিয়ের পর থেকে টলিউড জুড়ে রীতিমতো হইচই পড়ে গেছে।‌ এতদিন ধরে ব্যাচেলর থাকার পর অভিনেতা যে মানুষটিকে বিয়ে করলেন তিনি আর কেউ নন তিনি হলেন বাংলার জনপ্রিয়তম গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী।

আর এই বিয়ের পর থেকে রীতিমতো অনুপমের ওপর নেটিজেনদের সহানুভূতির পাহাড় জমেছে। ২০১৫ সালে মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বাংলার জনপ্রিয়তম সংগীত পরিচালক এবং সংগীত শিল্পী অনুপম রায়। এটি ছিল অনুপম এবং পিয়ার দ্বিতীয় বিয়ে। এই দু’জনের সুখী দাম্পত্য দেখে বোঝার উপায়ই ছিল না যে কখনও এদের সম্পর্ক ভাঙতে পারে! এক, দুই বছর নয় টানা ছয় বছরের সুখী দাম্পত্য ছিল এই দুজনের। করোনার মাঝে হঠাৎই ভেঙে খানখান হয়ে যায় এই সম্পর্ক।

বন্ধুত্ব থাকবে এই কথা দিয়ে ভেঙে যায় দুজনের সম্পর্ক। পরমব্রতর বিরুদ্ধে অভিযোগ‌ ওঠে যে তিনি নাকি অনুপম-পিয়ার সংসারে ভাঙন ধরিয়েছিলেন। গত সপ্তাহে এই বিয়ের পর থেকে রীতিমতো কটাক্ষ বিদ্ধ হতে হচ্ছে অভিনেতাকে। এমনকি কপালে জুটেছে মীরজাফর তকমা।পরমব্রত-পিয়া বিয়ের শুভেচ্ছার থেকে বেশি কুড়িয়েছেন কটাক্ষ। পরম-পিয়ার বিয়েটা তাই আনন্দের থেকে অনেক বেশি ব্যাঙ্গাতক হয়ে উঠেছে।

উল্লেখ্য, প্রাক্তন স্ত্রীর বিয়ে নিয়ে গায়ক কোন‌ও মন্তব্য না করলেও অনুপমের গানের মধ্যে দিয়েই ব্যক্ত হয়েছে তার কষ্ট। পিয়াকে নিয়ে গান পর্যন্ত বেঁধেছিলেন অনুপম। ২০১৪ সালে পরমব্রত চট্টোপাধ্যায় অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘চতুষ্কোণ’এর ‘বোবা টানেল’ গানটি অনুপমের গলায় দারুণ জনপ্রিয় হয়েছিল। এই গানটি নাকি প্রাক্তন স্ত্রী পিয়াকে নিয়ে লিখেছিলেন অনুপম।

উল্লেখ্য, একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের একটি অনুষ্ঠানে গান গাইতে এসে সঞ্চালকের প্রশ্নের জবাবে এই কথা বলেছিলেন অনুপম রায়কে। গিটারে ‘বোবা টানেল’ গানটি গেয়ে শোনানোর পর যখন সঞ্চালক অনুপম রায়কে প্রশ্ন করেন, কার কথা মনে করে এই গানটি গেয়েছেন আপনি? প্রশ্নের উত্তরে অনুপম জানিয়েছিলেন, আপাতত সে আমার স্ত্রী।

Titli Bhattacharya