Tollywood

Soumitrisha Kundoo: চিতাবাঘের পর এবার অজগর সাপ! বড় বিপদ থেকে বাঁচল সৌমীতৃষা আর টিম ‘প্রধান’

শুরু হয়েছে উত্তরবঙ্গে ‘প্রধান’এর (Pradhan) শুটিং। বেশকিছুদিন ধরেই চলছে সেই শ্যুটিং। পাহাড়ের মনোরম পরিবেশের সাথে এক একদিন দারুন দারুন অভিজ্ঞতার সাক্ষী হচ্ছে গোটা টিম। পাহাড়ে শুটিং মানেই মনোরম পরিবেশ, আবার তার সাথে যদি থাকে জঙ্গল- দুইয়ের মেলবন্ধনে এক আলাদাই অনুভতির জন্ম নেয়। ‘প্রধান’এর জন্য নর্থ বেঙ্গলের চালসা জায়গাটি বেছে নেওয়া হয়েছে।

প্রধান’এর প্রায় সকলেই পৌঁছে গিয়েছেন সেখানে, রয়েছেন পরিচালক অভিজিৎ সেন (Abhijit Sen), প্রযোজক অতনু রায়চৌধুরীও (Atanu Roy Choudhuri)সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)দেব (Dev) অভিনীত এই সিনেমা দেখার জন্য অপেক্ষায় রয়েছেন অনেকেই। শুটিং করতে করতে ক্যামেরাবন্দি বহু দৃশ্য আমাদের সামনে তুলে ধরাও হয়েছে। দেবের বউ হিসাবে সৌমী নজর কাড়েন সকলের। পাশাপাশি ভয়ঙ্কর ভয়ঙ্কর অভিজ্ঞতার সাক্ষী হচ্ছেন তাঁরা।

python post by soumitrisha

কিছুদিন আগেই অভিনেতা বিশ্বনাথ বসু লাইভ এসে তাঁর একটি দারুন অভিজ্ঞতার কথা শেয়ার করেছিলেন। হর্নবিল দেখার ভারী ইচ্ছা ছিল অভিনেতার। সেটাও তিনি সেখানে দেখেছেন। সাথে দেখছেন আরও এক হিংস্র প্রাণী। একটি গ্রাম থেকে শুটিং সেরে ফেরার সময় চা বাগানের নিচে একটি লেপার্ড দেখেন তিনি ও তাঁর টিম, সঙ্গে ছিল লেপার্ডের ছোট্ট বাচ্ছা। গাড়ি সঙ্গে সঙ্গে থামানো হয়।

ভয়ঙ্কর সাথে দারুন এই অনুভূতির কথা শেয়ার করেন অভিনেতা নিজেই। এবার আরও এক ভয়ঙ্কর প্রাণী সামনে এল ‘প্রধান’ টিমের সকল সদস্যদের থাকার বাংলোর সামনে। রকি আইল্যান্ডের সামনে তাঁদের বাংলো। আর সেখানে দেখা মিলল ১৫ ফিট লম্বা একটি বিশাল পাইথন (Python)। সাথে সাথে খবর দেওয়া হয় বন দফতরকে। সেই বিশাল পাইথন হাতে ক্যামেরা বন্দি হয়েছেন ‘প্রধান’এর অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)

python post by soumitrisha in north bengal

লেপার্ডের পর পাইথন- বেশ অ্যাডভেঞ্চার পরিবেশের সৃষ্টি হয়েছে ‘প্রধান’এর গোটা টিমের সাথে। এই শ্যুটের কথা ভুলবেন না হয়তো কেউই। ছবিতে দেবের পাশাপাশি রয়েছেন সোহম চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায়, সৌমিতৃষা কুণ্ডু, বিশ্বনাথ বসু সহ জনপ্রিয় জনপ্রিয় সকল তারকারা। আগামী শীতেই মুক্তি পাবে ছবি ‘প্রধান’। দেবের সঙ্গে সোহমও একজন পুলিশ অফিসারের ভূমিকায় রয়েছেন।

Ratna Adhikary