Tollywood

Soumitrisha Kundoo: দুর্দান্ত খবর! শুধু দেব নয়, জিতের সিনেমাতেও দারুণ সুযোগ সৌমীতৃষা কুণ্ডুর

একটি ধারাবাহিক যেন জীবন বদলে দিয়েছে তরুণী অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর। জি বাংলার মিঠাই ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মনে এতদিন ধরে রাজত্ব করেছেন তিনি।‌ বিরাট ব্যাপক তাঁর ভক্ত সংখ্যা।

যদিও সুদীর্ঘ আড়াই বছরের সফল পথ চলা শেষে বন্ধ হয়ে গেছে মিঠাই ধারাবাহিকটি। দর্শক মনে ব্যাপক প্রভাব বিস্তার করেছিল মিঠাই। এর আগে হয়ত অন্য কোন‌ও ধারাবাহিক এতটা সফলতা পায়নি। আদৃত এবং সৌমীতৃষার জুটিটি বাংলা টেলিভিশনে স্বপ্নের জুটি হয়ে থেকে যাবে।

আর এই ধারাবাহিক থেকেই স্বপ্নের উড়ান ভরেছেন সৌমীতৃষা। মিঠাই ধারাবাহিকটি অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর জীবনে চিরকালের মতো একটি মাইলফলক হয়ে থেকে যাবে‌। মিঠাই ধারাবাহিকের পথ চলা শেষ হতেই অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’ ছবির নায়িকা হয়ে উঠেছেন এই প্রতিভাধারী অভিনেত্রী। এই ছবিতে বাংলার সুপারস্টার দেবের বিপরীতে অভিনয় করছেন সৌমীতৃষা।

আর এবার সামনে এসেছে আর‌ও এখটি খবর। জিৎ এবং রুক্মিণী মৈত্রর আগামী ছবি বুমারাং-এর মধ্যে দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। বল্লভপুরের রূপকথা খ্যাত অভিনেতা সত্যম রায়চৌধুরীর বিপরীতে এই সিনেমায় অভিনয় করবেন তিনি।

কিন্তু জানেন কী এই ছবি প্রথমে করার কথা ছিল অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর। কিন্তু দেবের ‘প্রধান’ সিনেমায় তিনি নির্বাচিত হয়ে যাওয়ার পর বেছে নেওয়া হয় দেবচন্দ্রিমাকে। সেই হিসেবে এটাই দেবচন্দ্রিমার প্রথম সিনেমা। এর আগে অবশ্য দেবের কিশমিশ সিনেমায় একটা ছোট চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

Ratna Adhikary