Tollywood

শুধু মিঠাই নয়, শাক্যও পেল বড় পর্দায় সুযোগ! সঙ্গে থাকবে অঙ্কুশ! সিনেমার নাম এল প্রকাশ্যে

মায়ের পর এবার ছেলে। বড়পর্দায় ডেবিউ করতে চলেছে ‘মিঠাই‘ ধারাবাহিকের ছোট্ট শাক্য ওরফে ধৃতিষ্মান চক্রবর্তী। আসলে মিঠাই ধারাবাহিকে বিভিন্ন সব চরিত্রের পাশাপাশি জনপ্রিয় হয়ে উঠেছিল আর‌ও দুটি শিশু চরিত্রও। মিঠাই ধারাবাহিকে দেখানো হয়েছিল শাক্য, মিষ্টি নামে দুই ছোট ছোট ছেলে মেয়ে রয়েছে নায়ক ও নায়িকা সিড-মিঠাইয়ের। দারুণ জনপ্রিয়তা পেয়েছিল এই দুই চরিত্র।

এই দুই খুদে সদস্যের দুষ্টু মিষ্টি আচরণ, এবং অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন দর্শকদের। মিঠাই পরিবারে প্রাণ হয়ে উঠেছিল এই দুই খুদে সদস্য। মিঠাই-সিদ্ধার্থর ছেলের চরিত্রে অভিনয় করছিলেন অভিনেতা ধৃতিষ্মান চক্রবর্তী।

মাত্র ৫ বছর বয়সেই দর্শকদের মনে রাজত্ব করা শুরু করে দিয়েছেন এই খুদে অভিনেতা।‌‌ কিন্তু শুধুমাত্র অভিনয় নয়।‌‌ দারুণ গানের গলা ধৃতিষ্মানের। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভীষণ ভালো রকমের পরিচিতি পেয়েছে এই ক্ষুদে তারকা।‌ মাত্র ৫ বছর বয়সেই সে ভারতবর্ষের একাধিক ভাষায় গান গেয়ে সবাইকে চমকে দিয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের পেজ থেকে একটি খবর শেয়ার করে নিয়েছে ধৃতিষ্মান। যেখানে দুটি ছবি শেয়ার করেছে সে। একটিতে দেখা যাচ্ছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে রয়েছে সে। অন্য ছবিটিতে দেখা যাচ্ছে ‘অসুখ বিসুখ‘ ছবির অন্যান্য কলাকুশলীদের সঙ্গে রয়েছে সে। এই ছবি শেয়ার করে সে লিখেছে, ‘আপনাদের আশীর্বাদে এবার আমি আসছি বড়পর্দায়। অসামান্য অভিনেতা-পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে আমার নতুন জার্নিটা শুরু করতে চলেছি। অসাধারণ স্টারকাস্ট নিয়ে আসছে সিনেমা অসুখ বিসুখ। এভাবেই আমার পাশে থেকো। আর আমাকে বেস্ট অফ লাক জানাতে ভুলো না।”

ধৃতিষ্মানের অনস্ক্রিন মা অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু মিঠাই ধারাবাহিক শেষ হতে না হতেই অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’ ছবির নায়িকা হয়ে উঠেছেন। দেবের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। আর এই ছোট্ট বয়সেই বড় পর্দায় কাজের সুযোগ পেয়ে গেল ধৃতিষ্মান‌ও। উল্লেখ্য, এই ছবিতে দেখা যাবে অভিনেতা অঙ্কুশ হাজরা, ঈশা সাহা, সায়নী গুপ্ত ও পরমব্রত চট্টোপাধ্যায়কেও।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।