Tollywood

Soumitrisha Kundoo: সৌমীতৃষার মাথা ঠান্ডা করতে শুটিংয়ের মধ্যেই নিয়ে যাওয়া হল পাহাড়ে! ছবি তুলে দিল সুপারস্টার দেব

সান বাংলার ফ্লপ, আড়াই ফুট নায়িকা আজ তাঁর গন্তব্যস্থলে পৌছালো। ‘মিঠাই’ থেকেই সেই আভাস পেয়েগিয়েছিল সৌমী ভক্তরা। জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) – এর শেষটা এখনও মেনে নিতে পারছেন না দর্শক। সোশ্যাল মিডিয়ায় প্রায় দিনই ঘোরাফেরা করে ধারাবাহিকের নানান মুহূর্ত। নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই তারকারা বিদায় জানিয়েছেন জিনপ্রিয় এই ধারাবাহিককে। দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” এর মতো কালজয়ী জুটি।”

‘মিঠাই’ ধারাবাহিকের মধ্যে দিয়ে কেন্দ্রীয় দুই চরিত্র সকলের খুব কাছের হয়ে উঠেছিলেন। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ড (Soumitrisha kundoo)। ও নায়ক সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আদৃত রায় (Adrit Ray)। অনস্ক্রিনে এই সিধাই জুটির কেমিস্ট্রি, দুষ্টু মিষ্টি মুহূর্ত, দারুণ অভিনয়ে বুঁদ হয়েছিল বাঙালি দর্শককুল।

শেষের পথে এগোলেও টেলিভিশনের পর্দায় শেষদিন পর্যন্ত রমরমিয়ে চলে এই সিরিয়াল। ধারাবাহিক শেষে বড় পর্দায় কাজ শুরু করেছেন সৌমী। দেবের বিপরীতে ফিরছেন সৌমীতৃষা। এই মিঠাই আদতে খুব চঞ্চল ও রাগীও। তবে রাগ ঠান্ডা করার উপায় তিনি এবার নিজেই বললেন। মিঠাইকে যদি পাহাড়ে নিয়ে যাওয়া হয় তাহলেই সেখানে ঠান্ডা ঠান্ডা পরিবেশে সৌমীর মাথা হবে ঠান্ডা। আর তাই এবার শুটিং’এর জন্য পাহাড়ে গিয়ে আকাশি রঙের শাড়ি পড়ে ফাঁকা রাস্তাতেই ধ্যান করতে বসে গেলেন মিষ্টি সৌমী। আর সেই ছবি নিজের পোস্ট করলেন সৌমী, সাথে ক্যাপশন দিলেন, “পাহাড়ে নিয়ে গেলে সৌমিতৃষার মাথা ঠাণ্ডা করা যায়!” তবে এই ছবি পোস্ট করতেই সবার প্রশ্ন ছবিটা কি দেব তুলে দিল?

গত কয়েকদিন ধরে উত্তরবঙ্গে শুটিং চলছে ‘প্রধান’ (Pradhan) ছবির। প্রকৃতির সুন্দর সুন্দর রূপ দেখে মুগ্ধ সকল তারকা। আগেই শোনা গিয়েছিল যে, ‘প্রধান’-এর শুটিং হবে উত্তরবঙ্গে। জায়গাটি নর্থ বেঙ্গলের চালসায়। গল্পের প্রয়োজনেই পাহাড়ি জায়গা বেছে নিয়েছেন পরিচালক অভিজিৎ সেন (Abhijit Sen)। সেই মতো প্রায় গোটা টিম পৌঁছে গিয়েছেন সেখানে। শুটিং করতে গিয়ে হচ্ছে সকলের দারুন দারুন অভিজ্ঞতা। সাথে রয়েছেন প্রযোজক অতনু রায়চৌধুরীও (Atonu Roy Choudhuri)

জানা গিয়েছে, প্রায় ১৯ দিন ধরে উত্তরবঙ্গের নানা জায়গায় ‘প্রধান’-এর শুটিং হবে। শোনা যাচ্ছে, শেষ দিনে যোগ দিতে পারেন সাবিত্রী চট্টোপাধ্যায়ও। মিঠাই (Mithai), দেব (Dev) অভিনীত ছবির নাম ‘প্রধান’। একেবারে পারিবারিক ছবি এটি। দেব-সৌমীতৃষা ছাড়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। কথা মতো অগাস্ট মাস থেকেই শুরু হয়েছে ‘প্রধান’-এর শুটিং, আগামী শীতেই মুক্তি পাবে ছবিটি। দর্শকরা অধীর অপেক্ষায় রয়েছে সৌমী ও দেবকে একসঙ্গে দেখার। পর্দায় আসার প্রথমদিনই সিনেমা হলে যে ঢেউ উঠতে চলেছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

Titli Bhattacharya