Bangla Serial

New Serial: আসছে ‘বেলা শেষের পাখি’! টিআরপিতে ঝড় তুলতে কোন চ্যানেল দিলো মাস্ট্রারস্ট্রোক?

বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় এখন বিভিন্ন বিভিন্ন সব ধারাবাহিকের ভিড়। একের পর এক নতুন নতুন ধারাবাহিক এসেই চলেছে সেইসঙ্গে আসছে নতুন নতুন মুখ। আবার ফিরছেন পুরনো অভিনেতা-অভিনেত্রীরা। আর তাদের ফেরার খবরে রীতিমতো উচ্ছ্বসিত দর্শকরা।

টেলিভিশন প্রিয় বাঙালির প্রচুর ধারাবাহিক‌ই ভীষণ প্রিয়। বিভিন্ন সময় এক একটি সিরিয়াল ভীষণ রকমের জনপ্রিয় হয়ে ওঠে দর্শকদের কাছে। এই যেমন একটা সময় জলসার পর্দায় দর্শকদের অন্যতম পছন্দের ধারাবাহিক ছিল বরণ। এই ধারাবাহিকে দুই নবাগত অভিনেতা- অভিনেত্রী জুটি বেঁধেছিলেন। তিথি এবং রুদ্রিকের প্রেম চুটিয়ে উপভোগ করে ছিলেন দর্শকরা। তিথির চরিত্রে নজর কেড়েছিলেন অভিনেত্রী ইন্দ্রানী পাল ও রুদ্রিকের চরিত্রে সুস্মিত মুখার্জি।

এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর জলসার পর্দায় মাধবীলতা ধারাবাহিকে শ্রাবণী ভুঁইঞার সঙ্গে জুটি বাঁধেন সুস্মিত। স্নেহাশিস চক্রবর্তীর ব্লুজ প্রোডাকশনের ওই ধারাবাহিকটির গল্প শেষের আগেই ধারাবাহিক শেষ হয়ে যায়। ‌ এরপর অবশ্য শ্রাবণী জি বাংলায় ব্লুজের মুকুট ধারাবাহিকে ফিরলেও আর অন্য কোনও ধারাবাহিকে দেখা যায়নি সুস্মিতকে। তবে অপেক্ষার অবসান হয়েছে। খুব শীঘ্রই ছোট পর্দায় ফিরছেন অভিনেতা।

উল্লেখ্য, জানা গেছে ম্যাজিক মোমেন্টস প্রযোজিত নতুন ধারাবাহিকে এবার নায়ক চরিত্রে ফিরতে চলেছেন সুস্মিত। বিরাট বাজেটের এই ধারাবাহিক নিয়ে এবার ফিরছেন তিনি তা আগেই জানা গিয়েছিল। আর এবার জানা গেছে ধারাবাহিকের নাম। লীনা গঙ্গোপাধ্যায়ের যেকোনও ধারাবাহিকের নামই ভীষণ রকম ইউনিক হয়। আর এবার সুস্মিতের নতুন ধারাবাহিকের জন্য‌ও এক ইউনিক নাম রেখেছেন তিনি।

জানা গেছে, সান বাংলার পর্দায় সুস্মিতের আসন্ন ধারাবাহিকের নাম ‘বেলা শেষের পাখি।’ জানা গেছে, নবাগতা এক অভিনেত্রীর বিপরীতে ফিরতে চলেছেন এই অভিনেতা। সুস্মিতের বিপরীতে অভিনয় করা নতুন অভিনেত্রীর নাম শ্রেষ্ঠা। অভিনেতার নতুন ধারাবাহিক আগমনের খবর শুনে রীতিমতো উচ্ছ্বসিত দর্শকরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।