Tollywood

Soumitrisha Kundoo: ‘কাম সে কাম’! পুজোয় হলুদ শাড়ি আর স্লিভলেস ব্লাউজে মিঠাইয়ের এই সাজ দেখলে ভক্তরা কেঁপে উঠবেই

বাংলা টেলিভিশনের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তার নাম শুরুর দিকেই থাকবে।‌ তিনি টেলি কুইন (Telly Queen)। আসলে এই তকমাটা তার নামের পাশেই ঠিক করে বসে। তার অভিনীত ধারাবাহিক ‘মিঠাই’ (Mithi) বিভিন্ন সময় বাংলার সেরা ধারাবাহিক হয়েছে। আজ মিঠাই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার এতগুলো দিন পরেও এই ধারাবাহিককে ঘিরে দর্শকদের মধ্যে উত্তেজনার ঘাটতি নেই।

একই রকম ভাবে আজও দর্শকদের অন্যতম প্রাণপ্রিয় অভিনেত্রী হলেন সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। অগুণিত তার ভক্ত সংখ্যা। এই অভিনেত্রীকে আসলে ভালো না বেসে থাকা যায় না।‌ আসলে তিনি এতটাই মিষ্টি চেহারা এবং মিষ্টি মনের একজন মানুষ। অভিনেত্রী হিসেবে বহু পুরস্কার তিনি জিতেছেন। সেইসঙ্গে জিতেছেন অজস্র মানুষের মন।‌

জানেন কী স্বয়ং সুপারস্টার দেব বলেছেন, তার থেকেই মিঠাইকে বেশি মানুষ চেনেন। তার থেকেও সৌমীতৃষার জনপ্রিয়তা বেশি। চলতি বছরের শেষেই সুপারস্টার দেবের বিপরীতে প্রধান সিনেমায় নায়িকা হিসেবে দেখা যাবে এই অভিনেত্রী।‌ আর তা নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনার খামতি নেই কিন্তু।‌

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় হামেশাই তাদের জন্য ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। আর তার সেই পোস্ট ভিডিওতে উপচে পড়ে দর্শকদের ভালোবাসা। চরিত্রের কারণে দর্শকরা সবসময় ‘মিঠাই’ অর্থাৎ সৌমীতৃষাকে শাড়ি পরেই দেখেছেন। আর তাই তাকে অন্যান্য পোশাকের থেকে শাড়িতেই দেখতে বেশি পছন্দ করেন তার ভক্ত অনুরাগীরা।

আরও পড়ুনঃ অনুরাগের ছোঁয়াকে কপি করছে নিম ফুল! টিআরপি পেতে দীপার মতো বরের কাছে দুশ্চরিত্রা বানানো হবে পর্ণাকেও?

আর তাই ভক্তদের জন্য দুর্গাপুজোর প্রাক্কালে হলুদ রঙের শাড়ি পড়ে সবাইকে মুগ্ধ করে দিলেন তিনি। সাদা স্লিভলেস ব্লাউজ , বাসন্তী হলুদ রঙের শাড়ি, সেই সঙ্গে নজর কারা কানের দুল আর চুল বন্ধনী।‌ অভিনেত্রীর সাবেকি সাজে ঘায়েল তার ভক্ত-অনুগামীরা। এই ছবি পোস্ট করে অভিনেত্রী ইংরেজিতে ক্যাপশন লিখেছেন, কিপ কাম এন্ড কিপ কাম সে কাম! অর্থাৎ শান্ত থাকুন এবং নিজের কাজ নিয়ে থাকুন, এটাই পরম সুখের পথ।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।