Connect with us

    Tollywood

    একটা সিনেমা করেই অহংকার বেড়েছে সৌমীতৃষার! হাত ছেড়েছেন বন্ধুদের! অন্যদিকে হাতে ৪টে ছবি নিয়েও মাটিতে পা ইধিকার! মুগ্ধ নেটিজেনরা

    Published

    on

    soumitrisha kundoo and idhika paul

    গত ২২শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে প্রধান (Pradhan)। অভিজিৎ সেন (Abhijit Sen) পরিচালিত এই ছবিটিতে দেবের বিপরীতে অভিনয় করেছেন মিঠাই। থুড়ি, সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রিতে পা দেওয়ার সঙ্গে সঙ্গেই ‘অহংকারীর’ তকমা পেলেন সৌমী। মাত্র একটি ছবিতে আত্মপ্রকাশ করেছেন অভিনেত্রী। আর তারপরেই শুরু হয় গন্ডগোল।

    দর্শকদের মতে ‘প্রধান’ ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়ার পর থেকেই অভিনেত্রীর মধ্যে এক বিরাট পরিবর্তন হয়। তাঁর বিরুদ্ধে এর আগে মন্তব্য করেছিলেন ‘মিঠাই’ ধারাবাহিকেরই এক সহ অভিনেত্রী তন্বী লাহা রায়। সৌমীতৃষা তাঁর জীবনে নতুন সুযোগ পাওয়ার পর থেকেই নাকি পুরনো বন্ধুদের ভুলে গেছেন। এমনকি, তাঁদের সঙ্গে সমস্ত সম্পর্কও ভেঙে ফেলছেন তিনি।

    soumitrisha kundoo

    অন্যদিকে, ছোটো পর্দা হোক কিংবা বড় পর্দা, দুটিতেই সৌমীতৃষার তুলনায় এগিয়ে রয়েছেন ইধিকা পাল (Idhika Paul)। বড়দিনে মুক্তি পাওয়া প্রধান বক্স অফিসে সাফল্য পেলেও, বিশেষ লাইমলাইট পাননি সৌমীতৃষা। অথচ, বাংলাদেশী সিনেমা ‘প্রিয়তমা’তে শাকিবের মতো সুপারস্টারের সঙ্গে অভিনয় করেও সমস্ত লাইমলাইট ছিনিয়ে নিয়েছেন ইধিকা। কুড়িয়েছেন অসংখ্য প্রশংসাও। ক্যারিয়ারেও দারুন উন্নতি করে চলেছেন ইধিকা পাল।

    বাংযাদেশে শাকিব খানের বিপরীতে ‘প্রিয়তমার’ ব্যাপক সাফল্যের পর টলিউডেও পিছিয়ে থাকেননি ইধিকা। টলিউডে প্রথম ব্রেক পাচ্ছেন বিগ বাজেট কমার্শিয়াল সিনেমাতে। দেবের আসন্ন সিনেমা ‘খাদানে’ দেবের বিপরীতে দেখা যাবে ইধিকাকে। যা নিঃসন্দেহে তাঁর জীবনে একটি বিরাট সাফল্য।

    Idhika Paul in yellow sari

    আরও পড়ুনঃ চ্যাটাং চ্যাটাং কথা বলার দিন শেষ! পুতুলের স্যার প্রতীক্ষার প্রাক্তন প্রেমিক! জানাজানি হলে কি হবে?

    তাছাড়াও, ইধিকার হাতে রয়েছে বাংলাদেশ ও ভারতের আরও অনেক ছবি। তাই বলাই যায় যে, ইধিকা সৌমীতৃষার তুলনায় অনেক এগিয়ে। এমতাবস্তায় ইধিকা মাটিতে পা রেখেই চলছেন। আর অন্যদিকে, সৌমীতৃষা নিজের সহ কর্মীদের অপমান করছে। শোনা গেছে ‘মিঠাই’ এর রিইউনিয়নেও নাকি অনুপস্থিত ছিলেন সৌমীতৃষা।