জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সবাই সতী সাবিত্রী সাজান ইনি চরিত্রহীন বানিয়ে ছাড়েন! রাই-গুড্ডির চরিত্র নিয়ে লীনা দেবীকে চূড়ান্ত আক্রমণ নেটিজেনদের

লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Gangopadhyay) ধারবাহিক আর ট্রোলিংয়ের সম্পর্ক যেন দিনে দিনে আরও গাঢ় হচ্ছে। ইষ্টি কুটুম হোক বা গুড্ডি (Guddi) কিংবা মিঠিঝোরা (Mithijhora);বা কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha), দর্শকদের মধ্যে আগাগোড়াই চর্চায় উঠে আসে তার রচিত ধারাবাহিকগুলোর। কখনও পরক্রিয়া আবার কখনও দুই বোনের মধ্যে একই পুরুষ নিয়ে ঝামেলা, ধারাবাহিকের এই বিষয়গুলো নিয়ে বারবার সামাজিক মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন আম দর্শকরা।

বেশ কিছুসময় আগে পর্যন্তও ইচ্ছে পুতুল, কার কাছে কই মনের কথা নিয়ে দর্শকদের মাঝে শুরু হয়েছিল তুমুল সমালোচনা। কেন বারবার বহু বিবাহের বিষয় তুলে ধরে ধারাবাহিকগুলো আর কেনই বা থাকে পরক্রিয়া। তাও ধারাবাহিকের যে সে চরিত্র নয়, ক্ষোভ নায়ক নায়িকার চরিত্রই এরকম। কিন্তু কেন? সমাজে কি সত্যিই সমস্ত ছেলে এরূপ হয়? এই ধরনের প্রশ্নে ছেয়ে গিয়েছিল সমাজ মাধ্যম।

তবে আবার ফের সমালোচনায় উঠে এসেছে লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক। গুড্ডির পর এবার মিঠিঝোরার রাইপূর্ণাকে নিয়ে দর্শকদের মাঝে বেঁধেছে বিরাট গোলযোগ। শুরুর থেকেই ধারাবাহিকের প্রতিটি চরিত্র নিয়েই দর্শকদের মাঝে শুরু হয়েছিল চর্চা। রাই, নীলু, শৌর্য্যর চরিত্র থেকে শুরু করে নন্দিতা, বিক্রম ধারাবাহিকের কোন চরিত্রই নজর এড়ায়নি দর্শকদের। তবে ধারাবাহিকের আর পাঁচটা চরিত্র নয়, এবার ফের নেটিজেনদের তোপের মুখে পড়লেন ধারাবাহিকের মুখ্য চরিত্র রাই।

নায়িকা হয়েও খলনায়িকার মতো আচরণ করে রাই, অত্যন্ত স্বার্থপর! দাবি করলেন নেটিজেনরা

কিন্তু কেন? শুরুর রাইয়ের চরিত্রটি নিয়ে নানান মন্তব্য করে এসেছেন নেটিজেনরা। আপাতভাবে রাইকে পরিস্থিতির শিকার দেখানো হলেও রাইয়ের দোষ যে নেহাতই কম নয় তা বলার অবকাশ রাখে না। বাবার মৃত্যুর পর সংসার বাঁচানোর জন্য অর্থাৎ নিজের স্বার্থে নিজের প্রেমিককে অন্ধকারে রেখে রাই তার বিয়ে দিয়েছে নীলুর মতো একজন মেয়ের সঙ্গে। তারপর সেটার কোন যথার্থ সমাধান বের না করেই একের পর এক সমস্যার সৃষ্টি করছে সে। এমনকি এত সব করে অনির্বাণের সঙ্গে যখন সে বিয়ের পিঁড়িতে বসল তারপর নীলুর কান্ডের পর ফের অনির্বাণকে অস্বীকার করল রাই।

আরও পড়ুন: লাগবে না বিন্দুমাত্র দুধ! ছানা নয়, এবার কাঁচা বাদাম দিয়ে বানিয়ে ফেলুন তুলতুলে রসগোল্লা, সেই স্বাদ! জেনে নিন রেসিপি

গুড্ডির সঙ্গে রাইপূর্ণার তুলনা টেনে বিস্ফোরক মন্তব্য করলেন নেটিজেন

ধারাবাহিকের এই চমকগুলো একেবারেই মনঃপূত হয়নি দর্শকদের। অনেকেই রাইয়ের চরিত্রটির তুলনা করেছেন গুড্ডির সঙ্গে। যেভাবে গুড্ডির কারণে অনুজ এমনকি নানান সমস্যার তৈরি হয়েছে ঠিক একই কান্ড করছে রাইও। একজন ব্যক্তি সমাজ মাধ্যমে লিখেছেন “সত্যি ভিন্ন ধরনের গল্প একমাত্র লীনা পিসি লিখতে পারে। বাকি লেখিকা যেখানে নায়িকা কে সতী সাবিত্রী ১০০% পারফেক্ট বানায়, লিনা পিসি সেরকম করে না। তার দুটো চরিত্র গুড্ডি ও রাই মানুষ অনেক গালি দেয় দিয়েছে। বর্তমানে জি বাংলায় মিঠিঝোরার অনেক হাইপ। রাই এর ঘটনায় যেখানে দর্শকদের রাইকে সাপোর্ট করার কথা। সেখানে অনেকে রাইকে গালি দেয়।রাই এর বেহায়াপনা ও পন্ডিতির জন্য।” আপনাদের এই বিষয়ে কি মত?

TollyTales NewsDesk