Tollywood

Sudipa Chatterjee: মাছের কাঁটা খোঁপার কাঁটা নয়, ‘রান্নাঘরের রানী’ সুদীপার খোঁপায় সোনায় মোড়ানো মুকুট! দাম শুনলে ভিরমি খাবেন

বাংলা টেলিভিশনের সেরা সঞ্চালিকাদের মধ্যে তার নাম থাকবে শুরুর দিকেই। তিনি সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। বাংলা টেলিভিশনে (Bengali Television) ধারাবাহিকগুলির পাশাপাশি কিন্তু নন ফিকশন শো গুলিও দর্শকদের কাছে দারুণ রকমের জনপ্রিয়। আর রান্নাঘরের (Rannaghor ) সৌজন্যে বাঙালি দর্শকের কাছে এই আকাশ ছোঁয়া সাফল্য পেয়েছিলেন সুদীপা। রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachana Banerjee) পরেই মহিলা সঞ্চালিকা হিসেবে তার স্থান।

তবে শুধুমাত্র যে কাজের জন্যই তিনি জনপ্রিয় এমনটা একেবারেই নয়। বিভিন্ন সময়ে বিভিন্ন বিতর্কে জড়িয়েও জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। বলা যায় কাজের থেকে বেশি বিতর্কের কারনে তার জনপ্রিয়তা। অভিনেত্রীর বড়লোকি হাবভাব, অন্যকে অপমান করার মানসিকতা তাকে কটাক্ষের মুখে ফেলেছে বারবার।

আসলে ভীষণ রকমের অহংকারী মানসিকতার মানুষ সুদীপা। টাকা-পয়সার গরম তার মধ্যে ভীষণ। আর তাই তার হাবভাব, কথাবার্তা, চালচলন সবকিছুতেই বড়লোকি ছোঁয়া। আর যার ফলে তিনি যখন তখন অপমান করে ফেলতে পারেন যে কোনও কাউকেই। কিন্তু তার এই ব্যবহারের জন্য নেটমাধ্যম ব্যবহারকারীরা রেয়াত করেননা তাকে। সদাই উচিত জবাব দিয়ে থাকেন তারা।

পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের দ্বিতীয় স্ত্রী সুদীপা। নিন্দুকেরা বলে থাকেন তিনি নাকি টাকা-পয়সার জন্যই অগ্নিদেবকে বিয়ে করেছিলেন। কিন্তু যে যাই বলুক অগ্নিদেব চট্টোপাধ্যায়কে বিয়ের পর তার পরিবারকে মন দিয়ে ভালোবেসেছেন সুদীপা। চট্টোপাধ্যায় বাড়িতে বিরাট ধুমধামে আয়োজিত হয় দুর্গাপুজো। প্রত্যেক বছর সেই দুর্গাপুজোর ছবি সোশ্যাল মাধ্যমে ভাগ করে নেন। আলাদাই আভিজাত্য। একেবারে অবিকল দুর্গা রূপে সেজে ওঠেন সুদীপা নিজেও।

সম্প্রতি আসন্ন দুর্গাপূজা উপলক্ষে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। যেটি রান্নাঘরের সময় করা তার একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে লাল পাড় সাদা শাড়িতে অসামান্য দেখতে লাগছে অভিনেত্রীকে। মাথায় খোঁপা ভরে ফুল। পিঠের ব্লাউজে মায়ের মুখ। সেই সঙ্গে চোখে পড়ার মতো অলংকার। বিশেষ করে নজর কেড়েছে অভিনেত্রীর মাথার খোঁপায় থাকা খোঁপার মুকুটটি। যা এককথায় অনবদ্য। দাম‌ও নিশ্চয়‌ই অনেক। যদিও এবার বিতর্ক এড়াতে আর দামটা বলেননি অভিনেত্রী। আপনারাই বলুন দেখি কত হতে পারে দাম?

Titli Bhattacharya