Tollywood

বিয়ের পরেই বিরাট খবর! মুখ বদল হচ্ছে জনপ্রিয় অভিনেতার! নায়ক চরিত্রে ফের পর্দা কাঁপাতে ফিরছেন আদৃত

টলিপাড়ার বর্তমানে সবচেয়ে বেশি চর্চায় রয়েছেন অভিনেতা আদৃত রায় (Adrit Roy)। সেই মিঠাই ধারাবাহিকের সময় থেকেই প্রেমের সম্পর্কে ছিলেন মিঠাইয়ের উচ্ছেবাবু আর দিদিয়া। যদিও একেবারেই সহজ ছিলনা তাদের রাস্তা। নানা অপমান, কটুকথা, ট্রোলিংয়ের সম্মুখীন হয়েছেন এই তারকা জুটি। তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ট্রোলারদের বুড়ো আঙুল দেখিয়ে অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty) সঙ্গে ৯ই মে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন আদৃত।

গতকাল হয়েছিল তাদের রিসেপশন পার্ট। দক্ষিণ কলকাতার প্রিন্স আনোয়ার শাহ রোডের ব্যাঙ্কোয়েটে গতকাল বসেছিল চাঁদের হাট। মিঠাই এবং ফুলকি পরিবার সহ গতকালের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিপাড়ার জনপ্রিয় তারকা মন্ডলী। ২০১৮ সালে নূর জাহান ছবির মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন আদৃত। তারপর ২০১৯ সালে প্রেম আমার ২ সিনেমাতেও প্রধান নায়কের চরিত্রে দেখা গেছে আদৃতকে।

নতুন প্রজেক্ট নিয়ে কামব্যাক করছেন আদৃত রায়

শুভশ্রী গাঙ্গুলি এবং ঋত্বিক চক্রবর্তী অভিনীত পরিণীতা এবং দেব এবং পরমব্রত অভিনীত পাসওয়ার্ড সিনেমাতেও প্রধান চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন আদৃত। তবে জি বাংলার মিঠাই ধারাবাহিকটি তাকে জনপ্রিয় করে তোলে বাংলার ঘরে ঘরে। ধারাবাহিকটি বিপুল জনপ্রিয়তা পেয়েছিল পর্দায়। ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়া পর এসভিএফের প্রযোজিত পাগল প্রেমী সিনেমায় নায়কের ভূমিকায় অভিনয় করছেন আদৃত। সেই সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফের কামব্যাক করছেন আদৃত রায়। শোনা যাচ্ছিল বিয়ের পর্ব মিটলেই সিনেমাটির প্রোমোশনে ব্যস্ত হয়ে পড়বেন আদৃত।

আরও পড়ুনঃ জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ‘কৌদৃতে’র রিসেপশনে হাজির দিয়াও! কেন সবার থেকে আলাদা হলেন সৌমীতৃষা? নায়িকার এত গোঁসা কেন?

তবে তারই মধ্যে শোনা যাচ্ছে খুশির সংবাদ। আসছে আদৃতের নতুন প্রজেক্ট। বদলে যাচ্ছে প্রধান অভিনেতা আর তার জায়গাতেই আবার ফিরছেন আদৃত রায়। এই প্রথম কোন নায়কের চরিত্রে মুখের বদল হলেও তাতে খুশি হবেন দর্শক। জানা গেছে খুব শীঘ্রই আসছে সৃজিত মুখার্জীর সিনেমা সত্যি বলে সত্যি কিছু নেই। জানা গেছে সিনেমাটিতে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। আগে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে অনির্বাণ প্রায় নটি সিনেমাতে কাজ করেছিলেন। তবে আচমকা সিনেমার তারিখ পরির্বতন হয়ে যাওয়া কারণে সমস্যায় পড়ে যান অনির্বাণ।

সৃজিত মুখার্জীর আসন্ন সিনেমায় রয়েছেন আদৃত

যদিও সকলের মনে করেছিলেন সৃজিত মুখার্জীর সঙ্গে অনির্বাণের সুসম্পর্কের কারণে তারিখের সমস্যা মিটিয়ে নেবেন অনির্বাণ‌। কিন্তু এমন কিছুই হচ্ছে না। জানা গেছে সিনেমাটি থেকে বিদায় নিয়েছেন অনির্বাণ। তবে সেই জায়গাতে আসছেন না আদৃত। বরং শোনা যাচ্ছে অনির্বাণের জায়গায় সিনেমায় দেখা যাবে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে। অপরদিকে গল্পের দ্বিতীয় অভিনেতা সত্যম ভট্টাচার্যকে সরিয়ে সেই জায়গায় দেখা যাবে অভিনেতা আদৃত রায়কে। এই প্রথমবার সৃজিত মুখার্জীর সঙ্গে কাজ করতে চলেছেন আদৃত। জানা গেছে আদৃতের জনপ্রিয়তার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।